Irfan Pathan's Wife: 'কেন ঢাকা নেই মুখ-শরীর, কেন এত খোলামেলা!' ইনস্টা-ভিডিয়োর জেরে জেরবার পাঠানপত্নী...

Irfan Pathan: সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের প্রোফাইল খুলেছেন সাফা বেগ। সেখানেই তাঁর রোজের ভ্লগ বানাচ্ছেন তিনি। তাঁর জীবন যাপন তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। মাঝে কিছুদিন বিরতি নিলেও সাফা এখন সংসার ও সন্তান সামলে ফের কাজে ফিরছেন তিনি। সেখান থেকেই শুরু বিপত্তি। 

Updated By: May 14, 2024, 09:37 PM IST
Irfan Pathan's Wife: 'কেন ঢাকা নেই মুখ-শরীর, কেন এত খোলামেলা!' ইনস্টা-ভিডিয়োর জেরে জেরবার পাঠানপত্নী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের নিজের লাইফস্টাইল নিয়ে প্রশ্নের মুখে এক নারী। এ ঘটনা যেন এখন নিত্যদিনের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে নেটদুনিয়ায়। নারীরা, বিশেষ করে মহিলা তারকারা প্রায়ই এই কটাক্ষের শিকার হন। এবার সেই তালিকায় নয়া নাম ইরফান পাঠানের স্ত্রী সাফা বেগ। সম্প্রতি হিজাব না পরে নেটপাড়ার ট্রোলারদের শিকার হন সাফা। 

আরও পড়ুন- KKR, IPL 2024: খেলোয়াড়দের সাজঘরে বসিয়ে একাই খেললেন বরুণ দেব! ১০ বছর পর কেকেআর উঠল কোয়ালিফায়ারে

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের প্রোফাইল খুলেছেন সাফা বেগ। সেখানেই তাঁর রোজের ভ্লগ বানাচ্ছেন তিনি। তাঁর জীবন যাপন তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। নিজের বায়োতে তিনি লিখেছেন যে তিনি রান্না করতে ভালোবাসেন। ইরফানকে বিয়ে করার আগে সাফা ছিলেন মডেল। এখনও তিনি একজন ফ্যাশন লেবেলের মালকিন। মাঝে কিছুদিন বিরতি নিলেও সাফা এখন সংসার ও সন্তান সামলে ফের কাজে ফিরছেন তিনি। 

সাফার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ইরফান ও সন্তানের সঙ্গে রয়েছেন তিনি। সেই ভিডিয়োতে হিজাব পরেননি সাফা। সেই কারণেই সোশ্যাল মিডিয়ার কটাক্ষের মুখে পড়েন ইরফান পত্নী। তাঁকে অশ্লীল নানা মন্তব্য করতে শুরু করে নেটিজেনরা। শুধুমাত্র হিজাব না পরার কারণে যে কেউ ট্রোলের মুখে পড়তে পারেন, তা নিয়েও অনেকে প্রশ্ন তোলেন। 

তবে এই প্রথম যে নেটপাড়ার কুকথার শিকার হয়েছেন সাফা, তা নয়। এর আগেও যখন নিকাবে নিজের চেহারা ঢেকে রাখতেন সাফা, তখনও কটাক্ষের শিকার হতেন। এখন নিজের মুখ দেখালেও আপত্তি কিছু নেটিজেনের। কোনও কিছুতেই যেন মন ভরে না নেটিজেনদের। 

আরও পড়ুন-Kazi Nazrul Islam Biopic: কাজী নজরুল ইসলামের বায়োপিক, কবির চরিত্রে কিঞ্জল নন্দ...

২০১৬ সালে যখন তারা বাগদান করে তখন তাদের প্রেমের গল্প ছড়িয়ে পড়েছিল নেটপাড়া। বাগদান অনুষ্ঠানটি একটি ব্যক্তিগত অনুষ্ঠান ছিল যেখানে ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সেই বছরের শেষের দিকে, তারা সৌদি আরবের মক্কায় একটি ব্যক্তিগত বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন। তারপর থেকে, ইরফান এবং সাফা অবিচ্ছেদ্য, প্রায়শই সোশ্যাল মিডিয়াতে একসঙ্গে তাদের জীবনের ঝলক শেয়ার করে। ২০১৬ সালের ডিসেম্বরে তাঁরা তাঁদের ছেলে ইমরান খান পাঠানকে স্বাগত জানায়, তাঁদের জীবনে।

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.