KKR, IPL 2024: খেলোয়াড়দের সাজঘরে বসিয়ে একাই খেললেন বরুণ দেব! ১০ বছর পর কেকেআর উঠল কোয়ালিফায়ারে

GT vs KKR IPL 2024 highlights: বৃষ্টিতে হল না একটিও বল। কেকেআর চলে গেল কোয়ালিফায়ারে। ছিটকে গেল গুজরাত টাইটান্স

Updated By: May 13, 2024, 11:50 PM IST
KKR, IPL 2024: খেলোয়াড়দের সাজঘরে বসিয়ে একাই খেললেন বরুণ দেব! ১০ বছর পর কেকেআর উঠল কোয়ালিফায়ারে
খেলার পর হাসি মুখে দুই অধিনায়ক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সোম সন্ধ্য়ায় ছিলেন ৪৫ হাজার দর্শক। তাঁরা এসেছিলেন ঘরের টিম গুজরাত টাইটান্স ও কলকাতা নাইট রাইডার্সের (Gujarat Titans and Kolkata Knight Riders) ডু-অর-ডাই ম্য়াচ দেখতে। কিন্তু তাঁদের এই ইচ্ছা একেবারে নাকচ করে দিয়েছিলেন বরুণ দেব! লাগাতার বৃষ্টিতে একটি বলও হল না এদিন আহমেদাবাদে। ভাগাভাগি হয়ে গেল পয়েন্ট। খারাপ আবহাওয়ায় ভেস্তে যাওয়া ম্যাচের পরিণাম কারোর পৌষমাস তো কারোর সর্বণাশ। এক) গতবারের রানার্স গুজরাত টাইটান্স ছিটকে গেল আইপিএল থেকে। কারণ এই ম্য়াচ জিতলেই শুভমন গিলদের শেষ চারের ক্ষীণতম আশা বেঁচে থাকত। কিন্তু সেটা আর হল না। ১৩ ম্য়াচে ১১ পয়েন্টে থামল তারা। অন্য়দিকে কেকেআর ১৯ পয়েন্ট নিয়ে, লিগ টেবলের প্রথম দুই স্থান নিশ্চিত করে চলে গেল কোয়ালিফায়ারে। 

আরও পড়ুন: Rohit Sharma Retirement: 'চাপে' পড়ে করেছেন দল! বিশ্বকাপই শেষ রোহিতের, অবসর নিচ্ছেন অধিনায়ক

এদিন সর্বশেষ খেলা হওয়ার সময় ছিল ১০টা ৫৬ মিনিট। হলে পাঁচ ওভারের ম্য়াচ হত। কিন্তু তার ১৬ মিনিট আগেই ম্য়াচ আধিকারিকরা জানিয়ে দেন যে, আর খেলা সম্ভব নয়। মুম্বই ইন্ডিয়ান্স, পঞ্জাব কিংসের পর তৃতীয় দল হিসেবে চলতি লিগকে গুডবাই বলতে হল গুজরাতকে। এই মাঠেই কেকেআর আগামী ২১ মে খেলবে প্রথম কোয়ালিফায়ার। কলকাতা গত ম্য়াচে মুম্বইকে ১৮ রানে হারিয়ে, ঠিক ১৮ পয়েন্ট পকেটে পুরে সবার আগে চলে গিয়েছিল প্লেঅফে। এবার শ্রেয়সরাই সবার আগে গেলেন কোয়ালিফায়ারে। ২০১৪ সালের পর এই প্রথম কেকেআর কোয়ালিফায়ারে গেল। মাঝে চলে গিয়েছে ১০টি আইপিএল। আগামী রবিবার কেকেআর লিগের শেষ ম্য়াচ খেলবে গুয়াহাটিতে। প্রতিপক্ষ সঞ্জু স্য়ামসনের রাজস্থান রয়্য়াল। কলকাতা রাজস্থানকে হারালেই লিগের শীর্ষস্থান নিশ্চিত করে ফেলবে। তাদের আর কেউ সরাতে পারবে না।

আরও পড়ুন: Team India’s Next Coach: জুনেই অবসান দ্রাবিড় যুগের, ভারতের পরবর্তী কোচ কে? লড়াইয়ে হেভিওয়েট তিন বিদেশি

 

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.