পরের মাসেই ছাদনাতলায় রণবীর-দীপিকা, জানিয়ে দিলেন বিয়ের তারিখ

Oct 21, 2018, 17:14 PM IST
1/8

ছাদনতলায় দীপিকা-রণবীর

deepika_8

রণবীর সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দীপিকা পাডুকোন। এখবর অনেক পুরনো। কিন্তু এবার বিয়ের নির্ঘণ্ট জানিয়ে দিলেন দীপ্পি। 

2/8

ছাদনতলায় দীপিকা-রণবীর

deepika_7

বিয়ের কার্ড টুইট করলেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। তাতে লেখা, পরিবারের আশীর্বাদ নিয়ে আনন্দের মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছি। ১৪ ও ১৪ নভেম্বর বিয়ের তারিখ।

3/8

ছাদনতলায় দীপিকা-রণবীর

deepika_6

আরও লেখা, 'এত বছর ধরে আপনাদের ভালবাসা ও স্নেহ পেয়েছি, এজন্য সকলকে ধন্যবাদ। এবার আমাদের বন্ধুত্ব, প্রেম ও বিশ্বাসের সুন্দর সফর শুরু হওয়ার আগে আপনাদের আশিস কামনা করি। অনেক ভালবাসা- দীপিকা ও রণবীর'।  

4/8

ছাদনতলায় দীপিকা-রণবীর

deepika_5

জানা গিয়েছে, রামলীলা ছবির শ্যুটিংয়ের সময় একে অপরের প্রেমে পড়েন দীপিকা ও রণবীর। এরপর বাজিরাও মস্তানি ও পদ্মাবতে একসঙ্গে অভিনয় করেছেন দুজনে। 

5/8

ছাদনতলায় দীপিকা-রণবীর

deepika_4

দীপিকার প্রতি তাঁর হৃদয়ের টান খুল্লামখুল্লা করেছেন রণবীর সিং। বারেবারে আবেগ প্রকাশ করে ফেলেছেন বলিউডের রঙিন অভিনেতা।   

6/8

ছাদনতলায় দীপিকা-রণবীর

deepika_3

বলিউডে গুঞ্জন, দীপিকার আগে অনুষ্কার প্রেমে মজেছিলেন রণবীর সিং। কিন্তু সেই সম্পর্ক টেকেনি।

7/8

ছাদনতলায় দীপিকা-রণবীর

deepika_2

রণবীর কাপুরের সঙ্গে দীপিকার সম্পর্ক কোনওকালেই গোপন ছিল না। রণবীরের নামে কাঁধে ট্যাটুও করেছিলেন দীপ্পি। তবে ক্যাসেনোভা রণবীরের সঙ্গে তিক্ততা দিয়েই শেষ হয় দীপিকার প্রেমপর্ব।    

8/8

ছাদনতলায় দীপিকা-রণবীর

deepika_1

এক রণবীরের মধ্যে যখন আভিজাত্যের ছোঁয়া, তখন রণবীর সিং বলিউডের অন্যতম রঙিন চরিত্র। কিন্তু বলিউডে গুঞ্জন, মস্তানির প্রেমে প্রায় পাগল হয়ে গিয়েছেন বাজিরাও। আর সেই সম্পর্কই পরিণতি পেতে চলেছে নভেম্বরে।