বিবাহিতদের চুম্বন আর বিয়ের আগের চুম্বন নিয়ে সমীক্ষায় উঠে এলো নতুন 'কিসসা' বিবাহিতদের চুম্বন আর বিয়ের আগের চুম্বন নিয়ে সমীক্ষায় উঠে এলো নতুন 'কিসসা'

চুম্বন নিয়ে নতুন সমীক্ষা। নতুন ফল। নতুন তথ্য। এবং অবাক করা। যদি নাও হয়, আপনাকে আপনার কথাও মনে করাবে। কীরকম? ব্রিটেনে একটি সমীক্ষা করা হয়েছে প্রায় সাড়ে চার হাজার কাপলকে নিয়ে। আর সেই সমীক্ষার পর যে তথ্য উঠে এসেছে, তাহলো-যতদিন বিয়ে টিয়ে হচ্ছে না, যতদিন প্রেমিক বা প্রেমিকা নতুন, চুম্বন ততদিনই ভালো লাগে। কিন্তু সঙ্গী একটু পুরোনো হয়ে গেলই, চুম্বন আর তেমন একটা হয় না। ২৫ শতাংশ মানুষ জানিয়েছেন যে, তাঁরা বিয়ের অনেক দিন পরেও চুম্বন করেন একে অপরকে। আর ৭৯ শতাংশ মানুষ বলেছেন, তাঁরা একে অপরকে অনেকক্ষণ, অনেকবার চুম্বন করেন। বলাইবাহুল্য তাঁরা কেউই বিবাহিত নন এবং তাঁদের সঙ্গী বা সঙ্গীনীও নতুন!

১২ দিন ধরে জ্যামে আটকে... ১২ দিন ধরে জ্যামে আটকে...

পার্ক সার্কাস সেভেন পয়েন্ট ক্রসিংয়ে ১২ মিনিট জ্যামে আটকে থেকে বেশ বিরক্ত লাগছিল। কিন্তু এই খবরটা শোনার পর আর লাগছে না। ২০১০ সালে চিনে এক মারাত্মক ট্রাফিক জ্যাম হয়েছিল। বেজিং - তিব্বত হাইওয়ে তে সূত্রপাত এই জ্যামের। অবস্থা নিয়ন্ত্রনে আনার জন্য চিনের সরকার বহু পুলিশ নামিয়ে দেয়। কিন্তু জ্যামের জট কিছুতেই ছাড়াতে পারছিলেন না পুলিস কর্মীরা। এদিকে, সময় যত যাচ্ছে যানজট তত বাড়ছে। আস্ত একটা শহর থমকে গেল সেই যানজটে। মানুষজনের তো বিরক্তির একশেষ। এরকম করে একদিন কেটে গেল। দু রাত কাবার হল। তিন সন্ধ্যায় ঘরে ফেরা হল না। যানজট কাটা তো দূর অস্ত, বেড়েই চলেছে।  

 ভিডিও দেখে শিখুন, কীভাবে জানবেন, চেঞ্জিং রুমে হিডেন ক্যামেরা রয়েছে ভিডিও দেখে শিখুন, কীভাবে জানবেন, চেঞ্জিং রুমে হিডেন ক্যামেরা রয়েছে

শপিং মলে গিয়ে তো নিয়মিত কেনাকাটা করেন। সেক্ষেত্রে কোনও পোশাক পছন্দ হলে নিশ্চয়ই চেঞ্জিং রুমে যান। আর চেঞ্জিং রুমে যে হিডেন ক্যামেরা থাকে, এ খবরও মাঝে-মাঝে পান। তাহলে আরও একবার অবশ্যই দেখুন এই ভিডিওটি। এই ঘটনাটি ঘটেছিল গত বছর ভ্যালেন্টাইন্স ডে-র দিন অর্থাত্‍ ১৪ ফেব্রুয়ারি। মুম্বই বিশ্বিদ্যালয়ের ছাত্রী শিবানী পড়েছিলেন এই বিপদে। ফের আরও একটা ভ্যালেন্টাইন্স ডে চলে এলো। হয়তো আপনিও যাবেন শপিং করতে। এবং দরকার হলে নিশ্চয়ই যাবেন চেঞ্জিং রুমে। কিন্তু অবশ্যই মনে রাখবেন, সেখানেও থাকতে পারে লুকোনো ক্যামেরা।