মথুরা থেকে কুরুক্ষেত্র বিরাজ করছেন কৃষ্ণ, জেনে নিন দেশের কোন কোন শহরে ছড়িয়ে রয়েছে তার মহিমা

মথুরা থেকে কুরুক্ষেত্র বিরাজ করছেন কৃষ্ণ, জেনে নিন দেশের কোন কোন শহরে ছড়িয়ে রয়েছে তার মহিমা

মথুরায় মামার প্রাসাদের কারাগারে জন্ম হয়েছিল তার। কিন্তু জেলে তো দূরের কথা, দেশার সীমানা পেরিয়ে আন্তর্জাতিক মঞ্চ হিন্দু ধর্মের খ্যাতি সবথেকে বেশি বিস্তার লাভ করেছে কৃষ্ণেরই কল্যাণে। ননীচোরা গোপাল থেকে মহাভারতের কুরুক্ষেত্র যুদ্ধের মাস্টারমাইন্ড, সব রূপেই তার সমান মহিমা। বছরের এই সময়টা এলে সারা বিশ্বে তাই সাজসাজ রব ওঠে। তার জন্মতিথি যে। মথুরায় জন্মগ্রহণ করলেও আটকে থাকেননি তিনি, ভারতের বিভিন্ন শহরে বিভিন্ন রূপে নিজের মহিমার পরিচয় দিয়েছেন কৃষ্ণ। দেখে নেবো ভারতের কোন কোন ঐতিহাসিক শহর জুড়ে রয়েছে কৃষ্ণের সঙ্গে।

শরীরের ভিতর থেকে উঁকি মারছে নিজের আসল সত্ত্বা! (চমকপ্রদ থ্রিডি ট্যাটুর হালহকিকত) শরীরের ভিতর থেকে উঁকি মারছে নিজের আসল সত্ত্বা! (চমকপ্রদ থ্রিডি ট্যাটুর হালহকিকত)

শরীরে ট্যাটু আঁকার ট্রেন্ডটা দিন দিন বাড়ছে। শহরের বিভিন্ন জায়গায় শরীরে ট্যাটু আঁকা যুবক-যুবতীদের মাঝে মাঝেই দেখা মেলে। ভাল একটা ট্যাটু সৌন্দর্য আর স্টাইল স্টেটমেন্টটাই বদলে দেয়। কিন্তু আমাদের দেশ কিংবা শহরে ট্যাটুতে থ্রিডি-র ছোঁয়া এখনও লাগেনি। বিদেশের রাস্তায় থ্রিডি ট্যাটু গায়ে লাগিয়ে ঘুরতে দেখা যায় তরুণ-তরুণীদের। সেসব ট্যাটুগুলি দেখলে চোখ কপালে ওঠার জোগাড়। কখনও অপারেশন টেবিলে বুক কেটে দেখা হচ্ছে হৃদপিণ্ড। এটি একটি শরীরে আঁকা ট্যাটু। কখনও আবার গলার ওপর থেকে হেঁটে যাচ্ছে মাকড়শা সেটাও ট্যাটুতে।

সেলেনার সুপ্রভাতী 'সেক্সি' সেলফিতে মজেছে সোশ্যাল নেটওয়ার্কিংয়ের দুনিয়া সেলেনার সুপ্রভাতী 'সেক্সি' সেলফিতে মজেছে সোশ্যাল নেটওয়ার্কিংয়ের দুনিয়া

সেলফি ম্যানিয়ায় দুনিয়ার তামাম মানুষ এখন মত্ত। ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমাতে যাওয়ার আগে পর্যন্ত নিজেদের বিভিন্ন সময়ে, বিভিন্ন মুডে, বিভিন্ন বিচিত্র পোশাকে, মেকআপ বা 'না' মেকআপ লুক, যাই হোক না কেন খচাৎ ক রে সেলফিটি তুলে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ছবি আপলোড করাই এখন নয়া ট্রেন্ড। আম জনতা থেকে রাষ্ট্রপ্রধান, স্মার্টফোন পকেটস্থ মানেই 'চল সেলফি তুলি'। সেলেবদের কাছে সেলফি তুলেই সোশ্যালমিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দেওয়া এক কথায় নয়া পাবলিসিটি স্টান্ট। এবার অন্তর্বাস পরে সেলফি তুলে ফ্যানেদের চমকে দিলেন তারকা গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমস।