Mystery Girl IPL 2023: ইডেনের হলুদ 'বাঘিনী'কে এখনও কি খুঁজছেন! তিলোত্তমায় কে এই রহস্য সুন্দরী?

| Apr 30, 2023, 18:15 PM IST
1/7

আইপিএলের রহস্যময়ী সুন্দরীরা

Mystery Girls In IPL

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  Mystery girl এই শব্দবন্ধের সঙ্গে আইপিএলের ফ্যানেরা বেশ পরিচিত। আইপিএলের ইতিহাস বলছে, গ্যালারিতে ঠিক কোনও না কোনও ফ্যান আলাদা করে নজর কেড়েছেন বারবার। ক্যামেরা তাঁদের উপর আসতেই, রাতারাতি তাঁদের জীবনে বদলে গিয়েছে। কেউ রাতারাতি হয়ে গিয়েছেন 'ন্যাশনাল ক্রাশ', তো কারোর পরে পরিচিতি জানা গিয়েছে কোনও ক্রিকেটারের বোন হিসাবেই। রিয়ানা লালওয়ানি থেকে শুরু করে মালতি চাহার, অদিতি হুন্ডিয়া হয়ে দীপিকা ঘোষ! এরকম একাধিক নাম রয়েছে এই তালিকায়  

2/7

ইডেনের হলুদ 'বাঘিনী'

KKR vs GT | IPL 2023

ইডেন গার্ডেন্সে চলতি লিগের, ফিরতি ম্য়াচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও গুজরাত টাইটান্স। শনিবার ক্রিকেটের নন্দনকাননে ৭ উইকেটে জয়ী হয় গুজরাত। আর এই ম্য়াচে ইডেনের গ্যালারিতে হলুদ স্পোর্টি ব্রালেট পরে হাজির ছিলেন এক সুন্দরী। ক্যামেরার ফোকাস তাঁর উপর যেতেই ইডেনের ফ্যানরা খুঁজতে শুরু করে দেন সেই রহস্য সুন্দরীকে। ইডেনের হলুদ 'বাঘিনী'কে এখনও কি খুঁজছেন! তাহলে জেনে নিন গুজরাতের পতাকা হাতে নিয়ে তিলোত্তমায় আসা মহিলা কে!  

3/7

কে এই শাহিবা শেরনি?

Who is Sahiba Sherni?

গ্যালারির রহস্যসুন্দরী আর কেউ নন, স্বয়ং শাহিবা শেরনি। ইনস্টাগ্রামের জনপ্রিয় মডেল ও ফ্যাশন ডিজাইনার। মোহালির ৩৩ বছরের মেয়েকে পাওয়া গিয়েছে রিয়ালিটি শো রোডিজ-এও।  

4/7

শাহিবা শেরনির শুরুর জীবন

Sahiba Sherni Early Life

শাহিবা শিখ পরিবারের গর্বিত কন্যা। ১৯৯০ সালের ১৩ মে শাহিবার জন্ম হরিয়ানার গুরগাঁওতে। তাঁর বাবা দেবিন্দর সিং ও মা গুরবিন্দর কউর। শাহিবার এক বোনও আছে। তাঁর নাম অশিত। শাহিবা দিল্লিতে পড়াশোনা করেছেন। ফ্যাশন নিয়ে হাতেখড়ি এখান থেকেই।

5/7

শাহিবার নিজের স্টুডিও

Sahiba Sherni design studio

দিল্লি বিশ্ববিদ্যালয়ের স্নাতক শাহিবা। মায়ের সঙ্গে চালান ডিজাইন স্টুডিও। নাম ওয়াও স্টুডিও ম্য়ান অ্যান্ড উইমেন। যেখানি তিনি তাঁর ক্রিয়েটিভ দিকটি তুলে ধরেন।  

6/7

ট্যাটুর প্রতি ভালোবাসা

Love for Tattoos

সারা শরীরে একাধিক ট্যাটু রয়েছে শাহিবার। হাতে খোদাই করে লেখা পঞ্জাবও।   

7/7

শাহিবা সোশ্যাল মিডিয়া স্টার

Social media star

১ লক্ষ ২৮ হাজারের ওপর ফলোয়ার্স শাহিবার। তাঁর ফিটনেস রুটিন ও গ্ল্যামারস লাইভ কোনও নায়িকার চেয়ে কম নয়। তাঁর ইনস্টা দেখলেই জীবনের প্রতিচ্ছবি পাওয়া যায়।