মাত্র ২০০ টাকায় অনলাইনে মিলছে পুজোর VIP পাস, জেনে নিন কোথায়

Oct 11, 2018, 19:45 PM IST
1/8

পুজোয় ঠাকুর দেখতে মন চায় না এমন বাঙালি আছে না কি? বিশেষ করে শহর কলকাতার নামজাদা প্যান্ডেল - প্রতিমা দর্শনে পথে নামে লাখো মানুষের ঢল। আর এখানেই কেঁদে ফেলন কবি। পুজোর সন্ধ্যায় লম্বা লাইনের দাঁড়ানোর আতঙ্কে ঠাকুর দেখার পরিকল্পনা স্থগিত করেন অনেকেই। বন্ধু বান্ধবের কাছ থেকে পাস জোগাড় করতে পারলে ভাল। না পারলে বাতিল হয় ঠাকুর দেখার প্ল্যান। কতই না কাঠখড় পোড়াতে হয় পুজোর একটা পাস জোগাড় করতে। কিন্তু যদি বলি মাত্র ২০০ টাকায় মিলবে। কলকাতার নামি ৪০টি ক্লাবের ঠাকুর দেখার সুযোগ। লাইনে না দাঁড়িয়েই। 

2/8

পুজোপাগল বাঙালির জন্য বিশেষ এই সুবিধা এনেছে বুক মাই শো। সেখানে মাত্র ২০০ টাকায় মিলছে পুজোর পাস। উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম, সব দিকের পুজো রয়েছে এই তালিকায়। 

3/8

তালিকায় রয়েছে উত্তর কলকাতার টালা বারোয়ারি, নলিন সরকার স্ট্রিট, হাতিবাগান সর্বজনীন, কুমোরটুলি পার্ক, কাশী বোস লেন, চালতাবাগান, কুমোরটুলি সর্বজনীন, হাতিবাগান নবীন পল্লি। 

4/8

এই পাসে দেখা যাবে কসবার একঝাঁক ঠাকুরও। দেখা যাবে, বোসপুকুর শীলতা মন্দির, বোসপুকুর তালবাগান, রাজডাঙা নবোদয়, সন্তোষপুর লেক পল্লি সহ আরও ঠাকুর।  

5/8

দক্ষিণ কলকাতাতেই এই পাস হাতে অবাধে ঢুকে পড়া যাবে পুজো প্যান্ডেলে। দেখা যাবে বকুলবাগান, সংঘশ্রী, বাদামতলা, হিন্দুস্তান পার্ক, ৬৬-র পল্লি, শিবমন্দির, বালিগঞ্জ কালচারাল, বাবুবাগান-সহ আরও ঠাকুর।   

6/8

বেহালায় দেখা যাবে, বেহালা নতুন দল, বেহালা ক্লাব, বড়িশা ক্লাব, অজেয় সংহতি, হরিদেবপুরের ঠাকুর। 

7/8

পূর্ব কলকাতায় দেখা যাবে, দমদম পার্ক তরুণ সংঘ, ভারত চক্র, তরুণ দল, উল্টোডাঙা সংগ্রামী, তেলেঙ্গাবাগান-সহ আরও ঠাকুর।   

8/8

পাস পেতে bookmyshow.com-এ গিয়ে কলকাতা শহর সিলেক্ট করুন। এর পর সার্চ বারে লিখুন Pujo Pass. সার্চ সাজেশনে সিলেক্ট করুন Pujor Passport 2018 (VIP Pass)। অনলাইনে দাম মেটালেই মিলবে পাস। ৫-১২ অক্টোবরের মধ্যে নর্দিষ্ট জায়গা থেকে সংগ্রহ করতে হবে পাস। ১৪-১৮ অক্টোবর পর্যন্ত এই পাসে দেখা যাবে ঠাকুর। একটি পাসে ঠাকুর দেখতে পারবেন ২ জন। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close