বিশ্বব্যাপী সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে এই ১০ স্মার্টফোন!

Jul 09, 2018, 16:51 PM IST
1/8

1

1

স্মার্টফোনের বাজারে এখন মারাত্মক প্রতিযোগিতা। কোনও সংস্থা বাজেট ফোন বানিয়ে বাজার ধরতে চাইছে, কোনও সংস্থা আবার অত্যাধুনিক ফিচারে বাজিমাত করতে চাইছে। লক্ষ্য একটাই। স্মার্টফোনের বাজারের সিংহভাগ দখল।

2/8

2

2

২০১৮-র মে মাসে সারা বিশ্বে সব চেয়ে বেশি বিক্রি হয়েছে Apple iPhone 8। Apple iPhone 8-র পরেই রয়েছে Samsung Galaxy S9+। এই ফোন দুটির বিক্রির পরিমাণ বিশ্বব্যাপী মোট স্মার্টফোন বিক্রির ২.১ শতাংশ। তথ্য: কাউন্টারপয়েন্ট রিসার্চ।

3/8

3

3

বিশ্ব বাজারে মোট স্মার্টফোন বিক্রির নিরিখে তালিকার তিন নম্বরে রয়েছে iPhone X। এই ফোনটির বিক্রির পরিমাণ বিশ্বব্যাপী মোট স্মার্টফোন বিক্রির ২.৩ শতাংশ। তথ্য: কাউন্টারপয়েন্ট রিসার্চ।

4/8

4

4

তালিকার চার নম্বরে রয়েছে Xiaomi-র বাজেট স্মার্টফোন Redmi 5A। এই ফোনটির বিক্রির পরিমাণ বিশ্বব্যাপী মোট স্মার্টফোন বিক্রির ২.২ শতাংশ। তথ্য: কাউন্টারপয়েন্ট রিসার্চ।

5/8

5

5

বিশ্ব বাজারে সব চেয়ে বেশি বিক্রি হওয়া ফোনগুলির তালিকায় পাঁচ নম্বরে রয়েছে iPhone 8+ এবং Samsung Galaxy S9। এই ফোন দুটির বিক্রির পরিমাণ বিশ্বব্যাপী মোট স্মার্টফোন বিক্রির ২.১ শতাংশ। তথ্য: কাউন্টারপয়েন্ট রিসার্চ।

6/8

6

6

তালিকার ছয় নম্বরে রয়েছে Huawei P20 Lite এবং Vivo X21। এই ফোন দুটির বিক্রির পরিমাণ বিশ্বব্যাপী মোট স্মার্টফোন বিক্রির ১.৪ শতাংশ। তথ্য: কাউন্টারপয়েন্ট রিসার্চ।

7/8

7

7

বিশ্ব বাজারে সব চেয়ে বেশি বিক্রি হওয়া ফোনগুলির তালিকায় সাত নম্বরে রয়েছে Xiaomi-র বাজেট স্মার্টফোন Redmi 5+। এই ফোনটির বিক্রির পরিমাণ বিশ্বব্যাপী মোট স্মার্টফোন বিক্রির ১.৩ শতাংশ। তথ্য: কাউন্টারপয়েন্ট রিসার্চ।

8/8

8

8

তালিকার আট নম্বরে রয়েছে Oppo A83। এই ফোনটির বিক্রির পরিমাণ বিশ্বব্যাপী মোট স্মার্টফোন বিক্রির ১.২ শতাংশ। তথ্য: কাউন্টারপয়েন্ট রিসার্চ।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close