সাত পাকে কোয়েল-নিসপাল

Feb 1, 2013, 05:43 PM IST
মেগা বিয়ের মহা নৈশভোজবিয়ের পর তাজ বেঙ্গলে রিসেপশন পার্টিতে কোয়েল-নিসপাল। সেদিন গোটা টলিউড শুভেচ্ছা জানায় নবদম্পতিকে।
1/9

মেগা বিয়ের মহা নৈশভোজ
বিয়ের পর তাজ বেঙ্গলে রিসেপশন পার্টিতে কোয়েল-নিসপাল। সেদিন গোটা টলিউড শুভেচ্ছা জানায় নবদম্পতিকে।

বাঙালি বিয়ের আসরেকোয়েলের গল্ফ গ্রিনের বাড়িতে বাঙালি মতে বিয়ে। এর আগেই গুরুদ্বারে পঞ্জাবি মতে বাঁধা পড়েছেন দু`জনে।
2/9

বাঙালি বিয়ের আসরে
কোয়েলের গল্ফ গ্রিনের বাড়িতে বাঙালি মতে বিয়ে। এর আগেই গুরুদ্বারে পঞ্জাবি মতে বাঁধা পড়েছেন দু`জনে।

বিয়ের প্রথম পর্বে কোয়েল-নিসপালপয়লা ফেব্রুয়ারি ২০১৩। দুপুর ১২টা। রাসবিহারীর গুরুদ্বারে শুরু পঞ্জাবি মতে বিয়ে।
3/9

বিয়ের প্রথম পর্বে কোয়েল-নিসপাল
পয়লা ফেব্রুয়ারি ২০১৩। দুপুর ১২টা। রাসবিহারীর গুরুদ্বারে শুরু পঞ্জাবি মতে বিয়ে।

গুরুদ্বারে পঞ্জাবি মতে বিয়ের আসরগুরুদ্বারে চলছে রীতি মেনে বিয়ে। রয়েছে পুরো পরিবার।
4/9

গুরুদ্বারে পঞ্জাবি মতে বিয়ের আসর
গুরুদ্বারে চলছে রীতি মেনে বিয়ে। রয়েছে পুরো পরিবার।

গ্রন্থসাহিব পাঠ শুনছেন কোয়েল-নিসপালরাসবিহারীর গুরুদ্বারে শুক্রবার দুপুরে গাঁটছড়া বাঁধলেন কোয়েল মল্লিক ও নিসপাল সিং রানে। পাগড়ি, সেহেরায় সজ্জিত পঞ্জাবি পাত্র প্রথা মেনে নিয়েছিলেন কৃপাণও। লাল লেহেঙ্গা ও লাল চূড়ায় পাক্কা পঞ্জাবি কনে বেশে সেজেছিলেন কোয়েলও।
5/9

গ্রন্থসাহিব পাঠ শুনছেন কোয়েল-নিসপাল
রাসবিহারীর গুরুদ্বারে শুক্রবার দুপুরে গাঁটছড়া বাঁধলেন কোয়েল মল্লিক ও নিসপাল সিং রানে। পাগড়ি, সেহেরায় সজ্জিত পঞ্জাবি পাত্র প্রথা মেনে নিয়েছিলেন কৃপাণও। লাল লেহেঙ্গা ও লাল চূড়ায় পাক্কা পঞ্জাবি কনে বেশে সেজেছিলেন কোয়েলও।

পঞ্জাবি রীতি কোয়েলকে বুঝিয়ে দিচ্ছেন নিসপালবিয়ের আগের দিনই একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে আংটি বদল পর্ব। প্রাক বিবাহ এই বিশেষ অনুষ্ঠানে সোনালি ডিজাইনার পাড় লাল শাড়ি ও সোনার নেকলেস বেছে নিয়েছিলেন কোয়েল।
6/9

পঞ্জাবি রীতি কোয়েলকে বুঝিয়ে দিচ্ছেন নিসপাল
বিয়ের আগের দিনই একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে আংটি বদল পর্ব। প্রাক বিবাহ এই বিশেষ অনুষ্ঠানে সোনালি ডিজাইনার পাড় লাল শাড়ি ও সোনার নেকলেস বেছে নিয়েছিলেন কোয়েল।

বিয়ের আসরে কোয়েল-নিসপালবিয়ের আগের দিনের আংটি বদল অনুষ্ঠানে দেব, জিতের মতো টলিউডের মেগা তারকারা ছাড়াও শুভেচ্ছা জানাতে মুম্বই থেকে উড়ে এসেছিলেন মৌসুমী চট্টোপাধ্যায়, তারকা দম্পতি বরখা-ইন্দ্রনীল সেনগুপ্তও।
7/9

বিয়ের আসরে কোয়েল-নিসপাল
বিয়ের আগের দিনের আংটি বদল অনুষ্ঠানে দেব, জিতের মতো টলিউডের মেগা তারকারা ছাড়াও শুভেচ্ছা জানাতে মুম্বই থেকে উড়ে এসেছিলেন মৌসুমী চট্টোপাধ্যায়, তারকা দম্পতি বরখা-ইন্দ্রনীল সেনগুপ্তও।

বিয়ে তখন শেষের মুখেগুরুদ্বারে প্রথা মেনে পঞ্জাবির বিয়ের পর শুক্রবার রাতেই বাঙালি মতেও বাঁধ পড়বেন কোয়েল-নিসপাল। রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে বসবে সেই বিয়ের আসর।
8/9

বিয়ে তখন শেষের মুখে
গুরুদ্বারে প্রথা মেনে পঞ্জাবির বিয়ের পর শুক্রবার রাতেই বাঙালি মতেও বাঁধ পড়বেন কোয়েল-নিসপাল। রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে বসবে সেই বিয়ের আসর।

বিয়ের পর প্রথম ছবিবিয়ের পর বন্ধুদের সঙ্গে কোয়েল-নিসপাল। রয়েছেন দেবও। শনিবার রয়েছে তাজ বেঙ্গলে রিসেপশনে পার্টি। টলিপাড়ার তারকা ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব মিলিয়ে প্রায় ১১০০ নিমন্ত্রিত সেই মেগা ইভেন্টে।
9/9

বিয়ের পর প্রথম ছবি
বিয়ের পর বন্ধুদের সঙ্গে কোয়েল-নিসপাল। রয়েছেন দেবও। শনিবার রয়েছে তাজ বেঙ্গলে রিসেপশনে পার্টি। টলিপাড়ার তারকা ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব মিলিয়ে প্রায় ১১০০ নিমন্ত্রিত সেই মেগা ইভেন্টে।