Dilip ghosh: 'অপরাধীদের লুকিয়ে রাখে এখানকার পুলিস প্রশাসন', ফের বিস্ফোরক দিলীপ ঘোষ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাত সকালে রেল শহর খড়্গপুরের বোগদা স্টেশন সংলগ্ন এলাকায় চা চক্রে যান দিলীপ ঘোষ। সেখানেই একাধিক বিষয়ের রাজ্য সরকারকে কড়া আক্রমণ করেন সাংসদ।

মালদ্বীপের সঙ্গে সম্প্রতি রাজনৈতিক সমস্যার মাঝে পড়েছে ভারত। ১৫ মার্চ পর্যন্ত সময় দেওয়া হয়েছে। এর মধ্যে দেশ থেকে ভারতকে সেনা প্রত্যাহার করতে বলল মালদ্বীপ।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘মালদ্বীপের সঙ্গে যে সমস্যা, ওখানে একটা মাত্র ব্যাটেলিয়ান সেনা আছে। আমাদের যে জাহাজ আছে, বিমান আছে, তার সুরক্ষার জন্য আছে। অন্য কোনও কারণে নেই। ওই দেশের সুরক্ষার দায়িত্ব যতবার ওখানে সমস্যা হয়েছে আমাদের দেশের সেনা গিয়ে সামলেছে। তার সঙ্গে একটা আমাদের আর্থিক সম্পর্ক ছিল। যেমন নেপাল, ভুটানের সঙ্গে আছে। ওখানে এখন যে সরকার এসেছে ভারত বিরোধিতা করে জিতে এসেছে। তারা না চাইলে ভারত ওখানে কোনরকম হস্তক্ষেপ করবে না। ভারত বলেছে আমরা সেনা সরিয়ে নেব। কারণ ওই জিনিসপত্র না নিয়ে এলে, সেনা আসবে কী করে। তার সুরক্ষার জন্যই আছে। যথাসময়ে সরকার কথা বলে তার সমাধান করবে’।

লোকসভা ভোটের আগে রাহুল গান্ধীর নেতৃত্বে মণিপুর থেকে শুরু হয়েছে ভারত জোড়ো ন্যায় যাত্রা। নিজের মন কি বাত নয়, আপনাদের কথা শুনতে এসেছি বললেন রাহুল গান্ধী।

আরও পড়ুন: Bengal Weather Today: তাপমাত্রা বাড়লেও শীতের আমেজ আরও ৪৮ ঘণ্টা

এই বিষয়ে দিলীপ ঘোষ বলেন, ‘প্রকৃতিও চায় না যে রাহুল গান্ধীর যাত্রা হোক। কারণ পুরো কোয়াশায় ঢেকে গিয়েছে। উনি হাঁটতে পাচ্ছেন না। উনি দেশ সম্বন্ধে জানেন না। কখন কোথায় যাওয়া উচিত। এখন ওই দুর্গম জায়গা ওখানে যাত্রা করা সম্ভব নয়। দেশের ভূগোল, দেশের আবহাওয়া, দেশের জলবায়ুর সম্বন্ধে ধারণা নেই। কে বুদ্ধি দিচ্ছে জানিনা। এখন তো অযোধ্যা যাওয়া উচিত। ভগবানকে দর্শন করতে। সারা দেশ যাচ্ছে, দুনিয়া যাচ্ছে। আর উনি ভগবানের থেকে দূরে চলে যাচ্ছেন। ভগবান ঠিক করবেন কী হবে’।

আরও পড়ুন: Bengal News LIVE Update: এক ঝলকে দেখে নিন আজকের টাটকা খবর

পাশপাশি, সন্দেশখালিকাণ্ডের মাস্টারমাইন্ড কোথায়। ১০দিন পার হলেও এখনও অধরা শেখ শাহজাহান। সেই প্রসঙ্গে দিলিপ ঘোষ জানিয়েছেন, ‘পশ্চিমবঙ্গ সরকার যদি শাহাজান শেখকে ধরায় সহযোগিতা না করে বা না ধরে তাহলে কেউ ধরতে পারবেনা। তারাই অপরাধীদের লুকিয়ে রাখে এখানকার পুলিস প্রশাসন। সেই জন্য রাজিব কুমারকেও অনেকদিন লুকিয়ে রেখেছিল। একেও লুকিয়ে রাখার চেষ্টা হচ্ছে। এর ফলে অসুবিধা হচ্ছে। আইনশৃঙ্খলার সমস্যা হচ্ছে। মানুষের মনে ভয়ের সঞ্চার হচ্ছে’।

পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর শহরে সোমবার সকালে বগদা এলাকায় চা চক্র করেন সাংসদ দিলিপ ঘোষ। সেখানে তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

English Title: 
dilip ghosh attacks tmc and west bengal government together in kharagpur
News Source: 
Home Title: 

'অপরাধীদের লুকিয়ে রাখে এখানকার পুলিস প্রশাসন', ফের বিস্ফোরক দিলীপ ঘোষ

Dilip ghosh: 'অপরাধীদের লুকিয়ে রাখে এখানকার পুলিস প্রশাসন', ফের বিস্ফোরক দিলীপ ঘোষ
Yes
Is Blog?: 
No
Section: