Bengal News LIVE Update: হাসপাতালে ভর্তি প্রতুল মুখোপাধ্যায়, তাঁকে দেখতে পিজিতে মুখ্যমন্ত্রী

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে  

Last Updated: Monday, January 15, 2024 - 17:51
Bengal News LIVE Update: হাসপাতালে ভর্তি প্রতুল মুখোপাধ্যায়, তাঁকে দেখতে পিজিতে মুখ্যমন্ত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

15 January 2024, 17:30 PM

নেতাই গণহত্যা মামলায় জামিন পেলেন অন্যতম অভিযুক্ত রথীন দণ্ডপাট। সোমবার তাঁর জামিন মঞ্জুর করেছে বিচারপতি জয়মাল্য বাগচী এবং বিচারপতি পার্থসারথি সেনের ডিভিশন বেঞ্চ।

 

15 January 2024, 17:15 PM

SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ২০৮ নম্বর কেবিনে ভর্তি আছেন গায়ক প্রতুল মুখোপাধ্যায় । সোমবার বিকেল পৌনে পাঁচটা নাগাদ তাকে দেখতে হাসপাতালে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তাকে দেখে চিকিৎসকদের সঙ্গে কথা বলে আধ ঘন্টা পরে হাসপাতাল ছেড়ে বেরিয়ে যান মুখ্যমন্ত্রী।

15 January 2024, 16:30 PM

হাসপাতালের মধ্যে ইনজেকশন ডিসপোজালের লিফটার দিয়ে নার্সকে মারধরের অভিযোগ রোগীর আত্মীয়ের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র মৃদু উত্তেজনা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। আহত নার্স সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত ব্যক্তি কৈলাস দলুইকে আটক করেছে পুলিস।হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে ওই ঘটনাটি ঘটেছে। মৌমিত কর্মকার নামে ওই স্বাস্থ্যকর্মী আপাতত সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের মেল মেডিকেল ওয়ার্ডে চিকিৎসাধীন। সেদিন কৈলাস নামে ওই ব্যক্তি হঠাতই ইনজেকশন ডিসপোজালের লিফটার দিয়ে নার্সকে মারধর করে বলে অভিযোগ। যার জেরে সঙ্গে সঙ্গে ওই নার্স অজ্ঞান হয়ে যান। অভিযুক্তের পরিবার জানান, ওই ব্যক্তি মানসিক সমস্যা রয়েছে। তাই সে হঠাৎ করে নার্সের উপর চড়াও হয়। পুরো ঘটনায় হাসপাতালের কর্মীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। অন্যদিকে এই ঘটনায় ন্যায় বিচার চেয়ে এবং পাশাপাশি এরকম ঘটনা যাতে আর না ঘটে সে কারণেই হাসপাতাল সুপার এর কাছে একটি স্মারকলি জমা দেওয়া হয় নার্সদের তরফে।

15 January 2024, 16:15 PM

ভারতের প্রথম সাততারা নিরামিষ রেস্তরাঁ অযোধ্যায়। তৈরি হচ্ছে একাধিক পাঁচতারা হোটেলও। চালু হচ্ছে নতুন আবাসন প্রকল্প। চালু হচ্ছে চপার পরিষেবাও। তৈরি হচ্ছে সোলার পার্কও।

 

15 January 2024, 15:30 PM

পাওনা টাকা আদায় নিয়ে বচসার জের।হাওড়ার ডোমজুরে খুন এক যুবক। সিরাজুল শেখ(৩৫) নামে ওই যুবকের রক্তাক্ত দেহ গতকাল উদ্ধার করে ডোমজুর থানার পুলিশ।ডোমজুর থানার অন্তর্গত উত্তর ঝাপরদহ এলাকায় একটি জলা জমিতে সিরাজুলের দেহ পড়েছিলো।এই ঘটনার তদন্তে নেমে পুলিশ দুজনকে গ্রেফতার করেছে।পুলিশ সূত্রে জানা গেছে হিঙ্গলগঞ্জের বাসিন্দা সিরাজুল ডোমজুর এলাকায় ঘর ভাড়া নিয়ে থাকতো।এখানে হাসু খার অধীনে রাজমিস্ত্রির কাজ করতো।হাসুর থেকে তিরিশ হাজার টাকা ধার নিলেও সেই টাকা ফেরত দিচ্ছিলো না।উল্টে হাসুকে মারধর করেছিলো।এরপর আলমগীর নামে এক দুস্কৃতিকে কুড়ি হাজার টাকার সুপারি দিয়ে সিরাজুল কে খুনের পরিকল্পনা করে।গতকাল আলমগীর ও তার দুই সাগরেদ কাজ দেবার নাম করে সিরাজুলকে ডেকে খুন করে।ঘটনাস্থল থেকে দুটি রক্তমাখা কোদালের বাঁট উদ্ধার হয়।খুনের কাজে এগুলো ব্যবহার করা হয়েছে বলে মনে করা হয়েছিলো।এই ঘটনায় মূল অভিযুক্ত হাসু খা ও আলমগীর নামে দুজনকে গ্রেপ্তার করে আজ হাওড়া আদালতে পাঠানো হয়। ধৃতদের ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানানো হয়েছে।

15 January 2024, 15:00 PM

হাসপাতালের মধ্যে ইনজেকশন ডিসপোজালের লিফটার দিয়ে নার্সকে মারধরের অভিযোগ রোগীর আত্মীয়ের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র মৃদু উত্তেজনা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। আহত নার্স সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত ব্যক্তি কৈলাস দলুইকে আটক করেছে পুলিস।

15 January 2024, 15:00 PM

ফের অনুব্রত মণ্ডলের ছবি প্রকাশ্যে এলো জয়দেব কেন্দুলী মেলায়। দীর্ঘদিন ধরেই অনুব্রত মণ্ডলের ছবি ব্যবহার করতে দেখা যেত না নানান ক্ষেত্রে। উল্লেখ খুব বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল দীর্ঘদিন ধরে জেলে রয়েছেন। 

15 January 2024, 14:45 PM

অযোধ্যার রামমন্দিরের প্রান প্রতিষ্ঠার আগেই এবার তৃণমূল পরিচালিত মেদিনীপুর পুরসভার উদ্যোগে উদ্বোধন হল নতুন রাম মন্দিরের। যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

 

15 January 2024, 14:45 PM

সন্দেশখালি কাণ্ডে শাহাজাহান কে গ্রেফতারের দাবীতে ন্যাজাট থানা বিজেপির রাজ্যসভাপতি সুশান্ত মজুমদার নেতৃত্বে বিজেপি কর্মী সামর্থকরা বিক্ষোভ দেখানোর সময় পুলিসের সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়। এই ঘটনায় সুকান্ত মজুমদার সহ  জারা তার সঙ্গে ছিল তাদের নামে স্বতপ্রনোদিত কেস করে ন্যাজাট থানার পুলিস।

 

15 January 2024, 14:45 PM

পৌষ সংক্রান্তি উপলক্ষে vহুগলির জাঙ্গিপাড়া থানার রাজবলহাট গ্রাম পঞ্চায়েতের জান্দা গ্রামে জমজমাট আলুর দমের মেলা। এই মেলাকে সম্প্রীতির মেলবন্ধনের নিদর্শন হিসেবেও ধরা হয়। কারণ একদিকে চলে মুসলিম ধর্মালম্বীদের পীরের মেলা, অন্যদিকে একই স্থানে আরাধনা করা হয় গঙ্গা দেবীর। 

 

15 January 2024, 14:15 PM

হাসপাতালের মধ্যে ইনজেকশন ডিসপোজালের লিফটার দিয়ে নার্সকে মারধরের অভিযোগ রোগীর আত্মীয়ের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র মৃদু উত্তেজনা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। আহত নার্স সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত ব্যক্তি কৈলাস দলুইকে আটক করেছে পুলিস।

15 January 2024, 14:00 PM

বইমেলা, গ্রন্থমেলা, ফুলের মেলা, মিলন মেলা,আরো অনেকে মেলার সাথে সকলেই পরিচিত কিন্তু কখনো দেখেছেন কি "আলুর দমের মেলা"? আর এই আলুর দমের মেলাকে ঘিরে সকাল থেকেই হাজার হাজার মানুষ ভিড় জমান হুগলির জাঙ্গিপাড়া থানার রাজবলহাট গ্রাম পঞ্চায়েতের জান্দা গ্রামে। মূলত বেশ কয়েক দশক ধরে মকর সংক্রান্তির দিনে এই গ্রামে যে মেলা বসে যা "আলুর দমের মেলা" হিসেবেই পরিচিত লাভ করেছে হুগলি জেলা সহ এই বাংলায়।

15 January 2024, 14:00 PM

15 January 2024, 14:00 PM

15 January 2024, 14:00 PM

15 January 2024, 13:30 PM

রামমন্দির উদ্বোধন ও রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে চুঁচুুড়া ষন্ডেশ্বর মন্দিরে পুজো যজ্ঞ করলেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্য়ায়।

 

15 January 2024, 12:15 PM

সন্দেশখালি ঘটনা নিয়ে সরব দিলীপ ঘোষ। সোমবার তিনি বলেন, রাজ্য সরকার যদি শাহজাহান শেখকে ধরায় সহযোগিতা না করে বা না ধরে তাহলে কেউ ধরতে পারবে না। তারাই অপরাধীদের লুকিয়ে রাখে। সেই জন্য রাজীব কুমারকেও অনেকদিন লুকিয়ে রেখেছিল। একেও লুকিয়ে রাখার চেষ্টা হচ্ছে।

 

15 January 2024, 11:15 AM

নিউটাউন জ্যোতিনগরে ভয়াবহ অগ্নিকাণ্ড। পুড়ে ছাই তিনটি বাড়ি। দুটি গ্যাস সিলিন্ডার ফেটে যায় বলে অভিযোগ। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। ঘিঞ্জি এলাকা হওয়ার কারণে দমকলের দুটি ইঞ্জিন এলেও পৌঁছতে পারেনি ঘটনাস্থলে। স্থানীয় লোকজনই আগুন নেভানোর চেষ্টা করে। 

15 January 2024, 11:15 AM

রেশন দুর্নীতির তদন্তে ফের সকাল থেকে তৎপর ইডি। সল্টলেক সেক্টর ফাইভের একটি অফিসে ইডি টিম। রেশন দুর্নীতিতে ধৃত বনগাঁ পুরসভার প্রাক্তন পুরপ্রধান শঙ্কর আঢ্যর এক সিএ-র অফিসে ইডি টিম। মোট ৪টি ইডি টিম বেরিয়েছে অভিযানে।

15 January 2024, 11:15 AM

নিউ টাউন জ্যোতিনগরে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে ছাই তিনটি বাড়ি দুটি গ্যাস সিলিন্ডার ব্লাস্ট করে বলে অভিযোগ। জলের উপরে বাশ ও টিন দিয়ে  তৈরি করা ওই বাড়িগুলো যার ফলে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। ঘিঞ্জি এলাকা থাকার কারণে দমকলের দুটি ইঞ্জিন এলেও পৌঁছাতে পারেনি ঘটনাস্থলে। স্থানীয় লোকজন তারাই আগুন নেভানোর চেষ্টা করে। দমকল আসার আগেই পরে ছাই তিনটি বাড়ি। দমকলের দুটো ইঞ্জিন ঘটনা স্থলে যায়। আগুন নিয়ন্ত্রনে।

15 January 2024, 11:15 AM

মকর সংক্রান্তিতে আজ দিঘায় সমুদ্র স্নান সারছেন বহু মানুষ। বিশেষ করে স্থানীয়রা বেশি করে ভিড় জমিয়েছেন। সকাল থেকে সমুদ্রস্নানে মেতেছেন পুণ্যার্থীরা। সকাল থেকে কুয়াশাচ্ছন্ন আকাশ। প্রশাসনের তরফে ছোলা বাতাসা গুড় বিতরণ করা হচ্ছে। কোনও অঘটন যাতে না ঘটে সেদিকেও নজর রাখছে প্রশাসন।

 

15 January 2024, 11:00 AM

২২ ফুট উচ্চতা বিশিষ্ট রামের মূর্তি জলপাইগুড়িতে। ২২ জানুয়ারি একই সময়ে হবে প্রাণপ্রতিষ্ঠাও।

15 January 2024, 10:30 AM

সৌদি আরবে স্প্যানিশ সুপার কাপ এল ক্লাসিকোতে বার্সেলোনাকে ৪-১ গোলে হারাল রিয়াল মাদ্রিদ। হ্যাটট্রিক ভিনিশিয়াস জুনিয়র এর। রিয়ালের অপর গোলদাতা রদ্রিগো। বার্সেলোনার হয়ে ব্যবধান কমান রবার্ট লেওনডস্কি।

15 January 2024, 10:15 AM

উত্তর ভারতে ঘন কুয়াশা। দেরিতে চলছে ডাউন রাজধানী। তাই আপ রাজধানী ছাড়ার সময় প্রায় ২ ঘন্টা পিছিয়ে দেওয়া হল

15 January 2024, 10:00 AM

মকর সংক্রান্তির দিন আসানসোলের দামোদর, অজয় ও বরাকর নদীতে স্নান করার জন্য পূর্নার্থীদের ভির জমেছে সকাল থেকেই। ঘন কুয়াশা ও ঠান্ডা হওয়ার দাপটকে উপেক্ষা করে পুন্যার্থীরা নদীতে পৌঁছে গিয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যেমন সূর্যদেবের দেখা মিলছে সেই ভাবে ভিড়ও বাড়ছে নদীতে।

15 January 2024, 10:00 AM

পৌষ সংক্রান্তি উপলক্ষে,সবংয়ে ৫০০ বছরের প্রাচীন তুলসী চারা মেলায় মাটি দিতে ভিড় পুণ্যার্থীদের! 

15 January 2024, 09:15 AM

ঘন কুয়াশার জেরে কলকাতা বিমানবন্দরে একাধিক বিমান ওঠা নামায় দেরি। 

ঘন কুয়াশার জেরে সোমবার ভোর রাত থেকে কলকাতা  বিমানবন্দরে একাধিক বিমান দেরিতে ওঠানামা করছে। এদিন রাত আড়াইটা নাগাদ দৃশ্যমানতা ২৫ মিটারে নেমে আসে। এরপর ভোর সাড়ে পাঁচটা নাগাদ দৃশ্যমান্যতা বেড়ে ১৫০ মিটার হয়। যার জেরে কলকাতা বিমানবন্দরে একাধিক বিমান ওঠা নামায় বিলম্ব হচ্ছে। যদিও সকাল আটটা নাগাদ দৃশ্যমানতা বেরে ৩০০ মিটার হয়েছে। এই মুহূর্তে বেশ কিছু বিমান দেরিতে উঠানামা করলেও ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিকের দিকে এগোচ্ছে।

15 January 2024, 09:15 AM

পশ্চিমবঙ্গ সরকার যদি শাহাজান শেখ কে ধরায় সহযোগিতা না করে বা না ধরে তাহলে কেউ ধরতে পারবেনা। তারাই অপরাধীদের লুকিয়ে রাখে এখানকার পুলিশ প্রশাসন। সেই জন্য রাজিব কুমারকেও অনেকদিন লুকিয়ে রেখেছিল অনেকদিন। একেও লুকিয়ে রাখার চেষ্টা হচ্ছে। এর ফলে অসুবিধা হচ্ছে। আইনশৃঙ্খলার সমস্যা হচ্ছে। মানুষের মনে ভয়ের সঞ্চার হচ্ছে। : দিলীপ ঘোষ

15 January 2024, 09:15 AM

প্রকৃতিও চায় না যে রাহুল গান্ধীর যাত্রা হোক। কারণ পুরো কোয়াশায় ঢেকে গেছে। উনি হাঁটতে পাচ্ছেন না। উনি দেশ সম্বন্ধে জানেন না। কখন কোথায় যাওয়া উচিত। এখন ওই দুর্গম জায়গা ওখানে যাত্রা করা সম্ভব নয়। দেশের ভূগোল, দেশের আবহাওয়া, দেশের জলবায়ুর সম্বন্ধে ধারণা নেই। কে বুদ্ধি দিচ্ছে জানিনা। এখন তো অযোধ্যা যাওয়া উচিত। ভগবানকে দর্শন করতে। সারা দেশ যাচ্ছে, দুনিয়া যাচ্ছে। আর উনি ভগবান থেকে দূরে চলে যাচ্ছেন। ভগবান ঠিক করবেন কি হবে। : দিলীপ ঘোষ 

15 January 2024, 09:15 AM

মালদ্বীপের সঙ্গে যে সমস্যা। ওখানে একটা মাত্র ব্যাটেলিয়ান সেনা আছে। আমাদের যে জাহাজ আছে, বিমান আছে, তার সুরক্ষার জন্য আছে। অন্য কোন কারণে নেই। ওই দেশের সুরক্ষার দায়িত্ব যতবার ওখানে সমস্যা হয়েছে আমাদের দেশের সেনা গিয়ে সামলেছে। তার সঙ্গে একটা আমাদের আর্থিক সম্পর্ক ছিল। যেমন নেপাল, ভুটানের সঙ্গে আছে। ওখানে এখন যে সরকার এসেছে ভারত বিরোধিতা করে জিতে এসেছে। তারা না চাইলে ভারত ওখানে কোনরকম হস্তক্ষেপ করবে না। ভারত বলেছে আমরা সেনা সরিয়ে নেব। কারণ ওই জিনিসপত্র না নিয়ে এলে, সেনা আসবে কি করে। তার সুরক্ষার জন্যই আছে। যথাসময়ে সরকার কথা বলে তার সমাধান করবে। : দিলীপ ঘোষ

15 January 2024, 09:15 AM

সাত সকালে রেল শহর খড়্গপুরের বোগদা স্টেশন সংলগ্ন এলাকায় যা চক্রে দিলীপ ঘোষ। সেখানেই একাধিক বিষয়ের রাজ্য সরকারকে কড়া নিশানা সাংসদের ।

15 January 2024, 09:15 AM

সোমবার মকর সংক্রান্তির সকাল থেকেই কুয়াশার চাদরে মোরা গোটা জলপাইগুড়ি জেলা। বইছে ঠান্ডা শিতল হাওয়া। কয়েকদিন ধরে জলপাইগুড়ির সর্বনিম্ন তাপমাত্রা ৯ থেকে ১০ ডিগ্রি আশপাশে ঘোরাফেরা করছে। ঠান্ডায় জুবুথুবু জলপাইগুড়িবাসি। সকাল থেকে সূর্যের দেখা নেই। গ্রামগঞ্জের বিভিন্ন মাঠঘাট বা রাস্তাঘাট সব জায়গায়ই দৃশ্য মানতা কম রয়েছে। বেলা বারার সাথে সাথে সাথে বাড়ছে কুয়াসার দাপট। সকাল থেকে চায়ের দোকানে ভিড় জমাতে দেখা গেছে মানুষজনকে।

 

15 January 2024, 08:15 AM

১২ থেকে বেড়ে ১৪ ডিগ্রির ঘরে কলকাতার তাপমাত্রা পৌঁছালেও শীতের আমেজ আরও ৪৮ ঘন্টা। বুধবার ও বৃহস্পতিবার রাজ্যজুড়ে বৃষ্টির সম্ভাবনা। মঙ্গলবার বিকেল থেকে আবহাওয়ার পরিবর্তন। তাপমাত্রা বাড়তে শুরু করবে। উত্তরবঙ্গের উপরের পাঁচ জেলা এবং দক্ষিণবঙ্গের উপকূলের এ জেলাতে বৃষ্টির সম্ভাবনা বেশি। দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতে খুব হালকা মাঝারি বৃষ্টির সম্ভাবনা। সোমবার থেকে বুধবারের মধ্যে সিকিমে বৃষ্টি ও তুষারপাতের সম্ভাবনা। 

15 January 2024, 08:15 AM

ঘন কুয়াশায় ঢেকে সাগরতট। প্রবল ঠান্ডায় মকর স্নানের ধুম গঙ্গাসাগরে।

 

15 January 2024, 08:15 AM

দাসপুরের সামাট এলাকায় কংসাবতী নদী থেকে বেআইনি বালি তোলার খবর পেয়ে রাতে অভিযান ভূমি ও ভূমি রাজস্ব দফতরের,নদী পাড়ে স্তূপাকারে মজুত করা রয়েছে বালি যা দেখে চক্ষু চড়কগাছ আধিকারিকদের।

15 January 2024, 08:15 AM

পৌষ সংক্রান্তির সকাল থেকেই কুয়াশায় আচ্ছন্ন ডুয়ার্স। রয়েছে ঠান্ডা হাওয়া। তবে অন্যদিনের মত কুয়াশা তেমন নেই। খেলার মাঠ বা রাস্তাঘাট সব জায়গায়ই দৃশ্যমানতা কম রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কমছে কুয়াশার দাপট।  

15 January 2024, 08:15 AM

জলপাইগুড়ির বিভিন্ন গ্রাম বাংলায় ঘরে ঘরে মকর সংক্রান্তি পুজো শুরু সোমবার ভোর থেকেই।