নিজস্ব প্রতিবেদন: ৫ বছরের চুক্তিতে দিল্লিতে ৫৭ জন স্টোর এজেন্ট নিয়োগ করবে ভারত সরকারের এয়ার ইন্ডিয়া লিমটেড। ওয়াক ইন সিলেকশনের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শূন্যপদের বিন্যাস: ৫৭ 


যোগ্যতা: যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনও শাখায় ন্যূনতম ৩ বছরের গ্রাজুয়েট, সঙ্গে ইনভেন্টরি ম্যানেজমেন্ট, স্টোর, ওয়্যারহাউস ম্যানেজমেন্টের কাজে অন্তত দু-বছরের অভিজ্ঞতা। হিন্দি ও ইংরেজে ভাষা জানতে হবে। হিন্দি ও ইংরাজী ভাষা লিখতে পড়তে বলতে জানতে হবে। বিস্তারিত জানুন ওয়েবসাইট থেকে। 


বয়সসীমা: ১ অক্টোবর ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৩৩ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন। 


পারিশ্রমিক: ২১০০০টাকা, সঙ্গে অন্যান্য ভাতা। 


আবেদনের ফি: ১০০টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ড্রাফট কাটতে হবে Air India Ltd'-এর অনুকূলে, প্রদেয় হবে দিল্লিতে। ডিমান্ড ড্রাফটের পিছনে নিজের নাম ও ফোন নম্বর লিখতে হবে। সংরক্ষিত আসনের প্রার্থীদের ফি দিতে হবে না। 


আবেদনের পদ্ধতি: http://www.airindia.in/ ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করতে হবে। বৈধ মেইল আইডি এবং মোবাইল নম্বর থাকতে হবে। রেজিস্ট্রেশন ফর্মের প্রিন্টআউট, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি, ডিমান্ড ড্রাফট ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল জেরক্সসহ ওয়াকইন সিলেকশনে হাজির হতে হবে। বিস্তারিত জানুন ওয়েবসাইট থেকে