নিজস্ব প্রতিবেতন: কেন্দ্রীয় সরকারি চাকরির সুযোগ। ভারত সরকারের সাউথ সেন্ট্রাল কোলফিল্ডস লিমিটেডে ৮৮,৫৮৫ জন এমটিএস সার্ভেয়র নিয়োগ করা হবে। বিস্তারিত জেনে নিন 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যোগ্যতা: বিভিন্ন পদ অনুযায়ী যোগ্যতা থাকতে হবে প্রার্থীদের । দশম শ্রেণি পাশ থেকে গ্রাজুয়েশন কোন পদের জন্য কী যোগ্যতা প্রয়োজন তা বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট দেখুন। 


বয়সসীমা: জেনারেল এবং ওবিসি প্রার্থীদের বয়সসীমা হতে হবে ১৮ থেকে ৩৩ বছরের মধ্যে। বয়স হিসাব করা হবে ২৫-৭-১৯ এর বিচারে। বয়সের ক্ষেত্রে 


আবেদনের ফি: ৩৫০ টাকা+ব্যাঙ্ক চার্জ। মহিলা, তপশিলি ও ভিন্নভাবে সক্ষমদের ক্ষেত্রে ১৮০ টাকা টাকা+ব্যাঙ্ক চার্জ। প্রার্থী বাছাই কম্পিউটর পরীক্ষা দিলে সাধারণ প্রার্থীরা ২৫০ টাকা এবং অন্যান্য প্রার্থীরা ১৮০ টাকা ফেরত পাবেন, ব্যাঙ্কচার্জের টাকা বাদ দিয়ে। টাকা ফেরত পাবার জন্য নিজের ব্যাঙ্কের প্রাসঙ্গিক তথ্যগুলি আবেদনপত্রে জানাতে হবে। 


আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে অনলাইন, আগামী ২৪ নভেম্বরের মধ্যে। প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে, তারপর যে রেজিস্ট্রেশন নম্বর পাবেন তা দিয়ে আবার লগইন করে আবেদন করতে হবে। প্রাসঙ্গিক কিছু প্রমাণপত্রও আপলোড করতে হবে। করার পর তার প্রিন্টআউট নিয়ে রাখবেন।


আবেদনের নিয়মকানুন, পদগুলির বেতনক্রম-সহ সমস্ত তথ্য জানতে নিচের লিঙ্কে ক্লিক করুন। http://www.scclcil.in/notifications