ওয়েব ডেস্ক: আর কয়েক ঘণ্টা বাকি রঙের উৎসবের। লাল, নীল, হলুদ, সবুজ, চারিদিকে শুরু হবে রংয়ের খেলা। এই রংয়ের উৎসবে শুধু মনেই নয়, সুন্দরীদের শরীরেও দেখা মেলে বসন্তের। একবার দেখে নেওয়া যাক বলিউডের 'হট' সুন্দরীদের 'রঙিন' রূপ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১১) মান্দানা কারিমি:- 'কুল' হয়ে শুরু করলেও বলিউডে এখন বেশ গরম এই ইরানী মডেল। তবে বসন্ত উৎসবই বা কেন বাদ পড়বে মান্দানা কারিমির 'হট' সেলিব্রেশন থেকে।



১০) আরষি খান:- বিশ্বকাপের বাজারে নগ্নতাকে হাতিয়ার করেই হিট পাকিস্তানী মডেল আরষি খান। হোলির দিনে কেমন হবে এই আরষির রং?



৯) গওহর খান:- আইটেম ডান্সিংয়ের বলিউডের পরিচিত নাম গওহর খান। তাঁর 'জওয়ানি'তে ডুব মারেন অনেক 'কুল' পুরুষ। তবে হোলিতে তাঁর 'জওয়ানি' একটু ঘরোয়া।



৮) রোজালিন খান:- নগ্নতাই তাঁর 'আইডেনটিডি'। সারাবছর যে নগ্নতা চেনায় মডেল-অভিনেত্রী রোজালিন খানকে, তার থেকে একটু আলাদা তাঁর 'রঙিন' নগ্নতা।



৭) মেগনা প্যাটেল:- কখনও রাহুল গান্ধিকে বিয়ের প্রস্তাব আবার কখনও 'পদ্ম ফুল' য়ে প্রেম নিবেদন। হোলির দিনে কেমন হবে মেঘনার রূপ?



 
৬) শোফিয়া হায়াত:- বসন্ত আসুক বা না আসুক তিনি সব সময়ই রঙিন। হোলির দিনও তাই তার শরীর বাদ পড়ে না রংয়ের ছোঁয়া থেকে।



৫)  বীণা মালিক:- বিতর্কে সবসময় রঙিন তিনি। কিন্তু আসল রং তাঁর মোটেও পছন্দ নয়। তাই বীনা মালিকের উষ্ণতায় সচরাচর দেখা যায় না রঙের ছোঁয়া।



৪) শার্লিন চোপড়া:- তিনি বরাবরই খুল্লমখুল্লা। তাই ভক্তকুলের সঙ্গে সবসময়ই শেয়ার করেছেন তাঁর 'উষ্ণতা'। হোলির দিনে তাঁর সেই উষ্ণতাকে আরও রঙিন ভাবে তুলে ধরাই পছন্দ শার্লিন চোপড়ার।



৩) রাখি সাওয়ান্ত:- সানি লিওনের সঙ্গে দৌড়ে বেশ কিছুটা পিছিয়ে পড়েছেন বলিউডের 'প্রাক্তন' সেক্স বম্ব। তাই বলে কি রঙিন হবেন না। হোলির দিনে তাই রঙের ছোঁয়া থেকে বাদ পড়ে না রাখির শরীরও।



২) পুনম পান্ডে:- বিশ্বকাপ হোক বা হোলি, উৎসব মানেই খবরের শিরোনামে পুনম পাণ্ডে। আর হোলির দিনে রাঙা হবে না তাঁর শরীর? টুইটার, ফেসবুক কি দেখবে না রঙিন পুনমকে?



১) সানি লিওন:- আট থেকে আশি, সানি লিওনে মন মজেছে সকলের। মেনস্ট্রিমে অভিনয় করলেও বিকিনিতেই তাঁর টিআরপি বেশি। কিন্তু হোলির দিনে বিকিনির উষ্ণতা নয়, ঘরোয়া মেজাজে রং খেলাই বেশি পছন্দ সানির।