ওয়েব ডেস্ক: পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের পরের ছবি "পোস্ত'-র দ্বিতীয় পোস্টার প্রকাশিত। বৃহস্পতিবার পোস্টার লঞ্চে শহরের এক মলে একছাদের তলায় এল পোস্তর পুরো পরিবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পারিবারিক চিত্র আবারও শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়ের ছবিতে। ছবির বিষয় এবার পেরেন্টিং। আর যাঁকে নিয়ে গল্প সেই অর্ঘ্য বসু রায় ছিল এদিনের অনুষ্ঠানের মূল আকর্ষণ। প্রথমবার ছবিতে অভিনয় করেছে তাই এখন থেকেই টেনশন করছে ছোট্ট অর্ঘ্য।


সমকালিন বিষয়কে সবসময় বেছে নেন পরিচালকদ্বয়। এইসময়ের গল্প বলবে পোস্ত, জানালেন ছবির সবচেয়ে সিনিয়র অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়।


সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে অনেক বছর পর বড়পর্দায় জুটি বাধলেন লিলি চক্রবর্তী। নস্টালজিক অভিনেত্রী। ছবির নায়ক নায়িকা দুজনের প্রথমবার কাজ করলেন শিবপ্রসাদ-নন্দিতার সঙ্গে। প্রথমবার পর্দায় একজন মায়ের ভূমিকায় মিমি।জানালেন বাচ্চাদের সঙ্গে বেশ ভালোই জমে তাঁর।


দর্শক যাতে ছবির চরিত্রগুলোর সঙ্গে নিজেদের মেলাতে পারেন সেই দিকে সবসময় নজর দেন পরিচালকদ্বয়। নন্দিতা রায়ের মতে এবারও তার অন্যথা হবে না। বেলাশেষে,প্রাক্তনের পর এই পরিচালকদ্বয়ের ছবির প্রতি দর্শকের প্রত্যাশা বেড়েই চলেছে। প্রত্যাশা পূরণ হবে তো? তার জন্য অপেক্ষা করতে হবে ১২ ই মে পর্যন্ত।