নিজস্ব প্রতিবেদন : ভক্তদের সঙ্গে আলাপ জমাতে ‘আস্ককাইফ’ ‘#AskKaif’ নামে সোশ্যাল সাইটে একটি পর্ব শুরু করেন ভারতের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফ। আর সেখানেই তাঁকে আজব প্রশ্ন করা হয়। মহম্মদ কাইফের সঙ্গে কি ক্যাটরিনা কাইফের কোনও সম্পর্ক রয়েছে? এমন প্রশ্ন করা হয় ভারতীয় ক্রিকেটারকে। আর তার উত্তরে কাইফ কি বললেন জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ৩ বার বিয়ের পিঁড়িতে অনুপ জালোটা, গাঁটছড়া বাঁধেন প্রাক্তন প্রধানমন্ত্রীর ভাইঝির সঙ্গেও


মহম্মদ কাইফ বলেন, ক্যাটরিনার সঙ্গে এখনও তাঁর কোনও সম্পর্ক নেই। কারণ তিনি সুখে শান্তিতে বিবাহিত জীবন কাটাচ্ছেন। কিন্তু, ক্যাটরিনা কীভাবে কাইফ পদবি পেয়েছেন, সে বিষয়ে একটি জনপ্রিয় গল্প তিনি শুনেছেন। আর ওই একই গল্প তাঁর পদবির সঙ্গেও জড়িত বলে ওই ভক্তকে জবাব দেন মহম্মদ কাইফ।


আরও পড়ুন : বাড়িতে কেন গণপতি আরাধনা? নোংরা আক্রমণের মুখে শাহরুখ


দেখুন কাইফের সেই টুইট...


 


 




মহম্মদ কাইফের সেই জবাব শুনে আর কথা বাড়াননি তাঁর ওই ভক্ত। সম্প্রতি ‘আস্কঅর্জুন’ নামে টুইটারে ভক্তদের সঙ্গে আলাপচারিতা শুরু করেন অর্জুন কাপুর। ‘নমস্তে ইংল্যান্ড’ মুক্তি পাওয়ার আগে অর্জুনের ওই পর্ব বেশ জনপ্রিয় হয়ে ওঠে। যেখানে ভক্তদের একাধিক প্রশ্নের উত্তর দেন বলিউড অভিনেতা। কিন্তু, ‘নমস্তে ইংল্যান্ড’-এর ছবিতে পরিনিতি চোপড়ার সঙ্গে অর্জুন কাপুরকে দেখে ‘যৌন নির্যাতনকারী’ বলে মনে হচ্ছে। এমনই মন্তব্য করেন অর্জুনের এক ভক্ত। আর এরপরই যেন তেড়ে ওঠেন অর্জুন কাপুর।


আরও পড়ুন : ইয়ামির ঠোঁটে ঠোঁট, স্ত্রীর সঙ্গে চরম অশান্তি আয়ুষ্মানের?


তিনি বলেন, সমাজে যদি এমন মানুষ এখনও থাকেন, তাহলে মেয়েরা কীভাবে সুরক্ষিত থাকবে? অর্থাত, যে সমস্ত মানুষের মন মানসিকতা এখনও পাল্টায়নি, তাঁরা এই সমাজে মহিলাদের কীভাবে সম্মান দেবেন বলেও প্রশ্ন তোলেন অর্জুন কাপুর।