নিজস্ব প্রতিবেদন : শাহরুখ খানের ‘ফ্যান’-এর কথা মনে আছে? যেখানে সুপারস্টারের এক ঝলক পাওয়ার জন্য কি না করেছিলেন তাঁর ভক্ত। কিন্তু, এবার কোনও সিনেমার প্লট নয়, অভিনেতার জন্য তাঁর ভক্ত দিলেন চরম বার্তা। অবাক হচ্ছেন শুনে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'নেশাখোর' বলে আক্রমণ মাহিরা খানকে, ভাইরাল ভিডিও


ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি টেলি অভিনেতা গুরমিত চৌধরী তাঁর সোশ্যাল হ্যান্ডেলে এক ব্যক্তির ছবি শেয়ার করেন। যেখানে বেশ কয়েকজন ব্যক্তি জানান, গুরমিত চৌধুরীর জন্য আত্মহত্যা করবেন তাঁরা। শুধু তাই নয়, প্রয়োজন পড়লে তাঁরা গুরমিতকে খুন করবেন বলেও দিয়েছেন হুমকি।


আরও পড়ুন : মা নেই, বোনকে যেন আগলে রাখছেন শ্রীদেবীর 'জানু'


ভক্তদের ওই ধরনের মেসেজ পাওয়ার পর পরই বিষয়টি প্রকাশ্যে তুলে ধরেন টেলি অভিনেতা। পাশাপাশি এও বলেন, ভক্তদের প্রত্যেককে ভালবসেন তিনি। কিন্তু, যেভাবে নিজেদের জীবন শেষ করে, তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে তা সঠিক নয়। ওই ধরনের ব্যবহার কারও করা উচিত নয় বলেও মন্তব্য করেন গুরমিত। দেখুন সেই টুইট..


 



তবে এই প্রথম নয়। এর আগেও কখনও সলমন খান, কখনও ঐশ্বর্য রাই বচ্চন আবার কখনও অভিষেক বচ্চনের ভক্তরা ভেলকি দেখিয়েছেন। সম্প্রতি সলমন খানের বাড়িতে আচমকা ঢুকে পড়েন এক মহিলা। সলমন খানের স্ত্রী বলে দাবি করে ওই মহিলা ছুরি নিয়ে সলমনের বাড়ির ছাদে উঠে যান। এমনকী, কেউ তাঁকে বাধা দিলে তিনি আত্মহত্যা করবেন বলেও হুমকি দেন ওই মহিলা।