Sushant Sing Rajput, জি ২৪ ঘণ্টা ডিজিটাল : 'সুশান্ত সিং রাজপুতকে খুন-ই করা হয়েছে।' বিস্ফোরক দাবি, আমির খানের ভাই ফয়সল খান। তাঁর বক্তব্য 'কোনও কোনও সময় কিছু কিছু সত্যি সামনে আসে না। তবে আমি চাই, এক্ষেত্রে সত্যি সামনে আসুক।' সম্প্রতি, সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় সুশান্ত মৃত্যু নিয়ে বিস্ফোরক দাবি করেন বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট' আমিরের ভাই। তবে শুধু এবারই নয়, এর আগেও ভাই আমির এবং নিজের পরিবার সম্পর্কে একাধিকবার বিস্ফোরক মন্তব্য করেছেন ফয়সল খান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ফয়সলের কথায়, 'আমার বিশ্বাস সুশান্তকে খুন করা হয়েছে। সত্যি সামনে আসবে কিনা, এই মামলার তদন্ত আবারও শুরু হবে কিনা, এই প্রশ্নের উত্তর সময়ই দেবে। এখানে অনেক সংস্থাই যুক্ত রয়েছে। তদন্ত এখনও জারি রয়েছে। তবে কিছু সত্য কখনওই সামনে আসে না। তবে এক্ষেত্রে আমার প্রার্থনা থাকবে সত্যি সামনে আসুক এবং সকলে সেটা জানুক।'


এর আগে একাধিকবার শিরোনামে উঠে এসেছেন ফয়সল খান। দাবি করেছিলেন, ভাই আমির খান এবং পরিবার তাঁর উপর অত্যাচার চালিয়েছে। এমনকি একবার তাঁকে ঘরবন্দি করে আমির ঘোষণাও করে দিয়েছিলেন তিনি মানসিকভাবে অসুস্থ। ভুল ওষুধও খাওয়ানো হয়েছিল। যদিও তিনি পুরোপুরি সুস্থ ছিলেন বলে জানিয়েছেন ফয়সল। তাঁর দাবি, আমির তাঁর সই করার অধিকার পর্যন্ত কেড়ে নিয়েছিলেন। যাতে তিনি পালাতে না পারেন, সেজন্য বাড়ির বাইরে দারোয়ান মোতায়েন করেন আমির। ২০০০ সালে 'মেলা' ছবিতে আমির খানের সঙ্গে অভিনয় করেন ভাই ফয়সল খান। তবে শুধু 'মেলা' নয় বলিউডের বহু ছবিতেই অভিনয় করেছেন ফয়সল। যার মধ্যে রয়েছে ১৯৬৯-এ 'প্যায়ার কা মসম', ১৯৮৮-তে 'কয়ামত সে কয়ামত তক', ১৯৯২-এ 'জো জিতা ওহি সিকান্দার' সহ আরও অনেক ছবি। ২০২২ সালেও একটি কন্নড় ছবিতে কাজ করেছেন ফয়সল।


আরও পড়ুন-'যদি ভালোবাসো আমায় মুক্তি দাও', মঞ্চে দেবের সঙ্গে হাজির হয়ে বললেন সোনু



এদিকে ২০২০ সালে ১৪ জুন মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের। অভিনেতা মৃত্যু আসলে আত্মহত্যা নাকি খুন সেটা এখনও তদন্ত সাপেক্ষ। ঘটনা তদন্তভার রয়েছে CBI-এর হাতে। সম্প্রতি সুশান্ত মৃত্যু এবং বলিউডকে জুড়ে বিস্ফোরক মন্তব্য করেন অভিনেতার দিদি মিতু সিং। বলেন, সুশান্ত ব্রহ্মাস্ত্রই বলিউডকে ধ্বংস করে দেওয়ার জন্য যথেষ্ট। তাঁর কথায় 'বলিউড সবসময়ই জনসাধারণকে নিজেদের মতো করে চালনা করার চেষ্টা করেছে। পারস্পরিক শ্রদ্ধা এবং নম্রতা দেখাতে কখনওই থামেনি। তাহলে কীভাবে বলিউডকে আমরা দেশের মুখ হতে দিতে পারি? যেখানে নৈতিকতার কোনও দামই নেই? বলিউডের দাম্ভিক সত্ত্বার কারণেই তাঁদের প্রতি জনগণের ভালবাসা নষ্ট হয়েছে। যোগ্যতা এবং নৈতিক মূল্যবোধই একমাত্র জিনিস যা প্রশংসা এবং সম্মান অর্জন করতে সাহায্য করে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)