ওয়েব ডেস্ক: অসহিষ্ণুতা ইস্যু নিয়ে নিজের মন্তব্য থেকে কি পিছু হটলেন আমির খান?এক সাংবাদিক সম্মেলনে আমির যা বললেন, তাতে ব্যাপরটা কিন্তু তাই দাঁড়াচ্ছে। বলিউডের মিস্টার পারফেক্ট-এখন তাঁর অসহিষ্ণুতা মন্তব্যের যাবতীয় দায় মিডিয়ার ঘাড়ে চাপিয়ে দিলেন। আমির বললেন সেই কায়দায়, যে কায়দায় তারকার বিপদে পড়লে বেরিয়ে আসার চেষ্টা করেন। বললেন, 'আমার মন্তব্যের ভুল ব্যাখা করেছে মিডিয়া।' বলিউডের পিকে বললেন, ''আমি আমাদের দেশকে কখনই অসহিষ্ণু বলিনি। দেশ ছেড়ে অন্য কোথাও চলে চাই সেটাও বলিনি। আমি এখানে জন্মেছি, এখানেই মারা যেতে চাই।''সঙ্গে বললেন, 'আমার মন্তব্যের ভুল ব্যাখা করার পর অনেক মানুষের ব্যথিত হয়েছে। তাদের কথা ভেবে খারাপ লাগে।'


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অসহিষ্ণুতা ইস্যুতে তাঁর মন্তব্য নিয়ে দেশে পুরো ঝড় উঠেছিল। আমির নিজেই বলেছিলেন, দেশ জুড়ে অসহিষ্ণুতার পরিবেশে তিনি আতঙ্কিত। দেশের অসহিষ্ণু পরিবেশে ভীত তাঁর স্ত্রী কিরণও। এমনকী দেশ ছাড়তে চান কিরণ। বলিউডের মিস্টার পারফেক্ট-এর এ হেন মন্তব্যের পর তাঁকে তীব্র সমালোচনার মুখে প়ডতে হয়েছিল। তবে অন্য একটা অংশ আমিরের পাশে দাঁড়িয়েছিলেন।


শাহরুখের অসহিষ্ণুতা মন্তব্যের জন্য তাঁর ছবি দিলওয়াল-কে বয়কট করা হয়েছিল। এতে দিলওয়ালে-র ব্যবসায় ক্ষতি হয়েছিল। সামনেই 'দঙ্গল'- রিলিজ করতে চলেছে। আমির তার আগে সাবধান আগে হয়ে অসহিষ্ণুতা নিয়ে পিছু হটছে কি না সেটা নিয়ে উঠছে প্রশ্ন।