নিজস্ব প্রতিবেদন: খুব একটা মিডিয়ার সম্মুখীন হন না আমির খান(Aamir Khan), সাক্ষাৎকার দিতে রাজি হলেও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না তিনি। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বললেন আমির খান। গত বছর সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের(Kiran Rao) সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন। কিন্তু কী কারণে এই বিচ্ছেদ তা নিয়ে প্রশ্ন উঠেছে তাঁর ফ্যানেদের মনে। কারণ বিচ্ছেদের পরও একসঙ্গে নানা অনুষ্ঠানে এমনকি সেটেও দেখা গেছে তাঁদের, অবশেষে বিচ্ছেদের কারণ খোলসা করলেন আমির। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আমির বলেন,'এখনও আমি ও কিরণ একে অপরকে ভালবাসি, সম্মান করি। এটা অন্যদের পক্ষে বোঝা মুশকিল। এর একমাত্র কারণ যে, এই ধরনের সম্পর্ক সমাজে প্রচলিত নয়'। তিনি বলেন যে এই বিষয়ে তাঁরা দীর্ঘ সময় একে অপরের সঙ্গে কথা বলেন। এখনও তাঁরা একে অপরের পরিবার। এমনকি কিরণের পরিবার আমিরের কাছে নিজের পরিবারই। কিন্তু তাঁদের স্বামী স্ত্রীর সম্পর্ক বদলে গেছে। 'বিয়ে নামক প্রতিষ্ঠানকে আমরা দুজনেই সম্মান করি। আমরা একে অপরের হাত ধরেই এগিয়ে যেতে চাই।', আমিরের সাফ জবাব। 


তবে শুধু কিরন নয়, আমিরের সঙ্গে তাঁর প্রথম স্ত্রী রীনারও খুব ভালো সম্পর্ক। অনেক ছোট বয়সেই রীনা দত্তের(Reena Dutta) সঙ্গে বিয়ে করেছিলেন। আমিরের মতে,তিনি আর রীনা একসঙ্গেই বড় হয়েছেন। বিচ্ছেদের পরও তাঁরা খুব ভালো বন্ধু। আমির বলেন, রীনা খুবই ভালো মানুষ। সম্প্রতি পানি ফাউন্ডেশনের একটি প্রজেক্টে একসঙ্গে কাজ করছেন আমির, রীনা ও কিরণ। 


আরও পড়ুন: Sunny Leone: দুই আঙুলে ভিকট্রি সাইন! বাংলাদেশে পৌঁছলেন সানি লিওন


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)