নিজস্ব প্রতিবেদন: ফের নতুন করে বাড়ছে করোনার সংক্রমণ। বেশ কিছুদিন ধরেই মহারাষ্ট্রে একের পর এক করোনা আক্রান্ত হওয়ার খবর মিলছে, যার রেস পৌঁছেছে বি-টাউনেও। এবার Covid 19-এর কবলে পড়লেন অভিনেত্রী ফতিমা সানা শেখ। করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন ফতিমা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ফতিমা সানা শেখ লেখেন, ''আমার covid-19 টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। আমি চিকিৎসকদের পরামর্শ মেনে হোম কোয়ারেন্টাইনে রয়েছি। যাঁরা আমার সুস্থতা কামনা করছেন, তাঁদের ধন্যবাদ।''


আরও পড়ুন-৪৩ লক্ষ টাকা দামের মার্সিডিজ বেঞ্জের মালিক, ব্যাঙ্ক ঋণে জর্জরিত Sayantika



আরও পড়ুন-মহানায়কের ভবানীপুরের বাড়িতে দোল খেললেন উত্তম কুমার-তরুণ কুমারের নাতি-নাতবৌ


ফতিমা সানা শেখ-এর অনস্ক্রিন বাবা আমির খান (দঙ্গল ছবিতে ফতিমা সানা শেখের বাবা হয়েছিলেন আমির খান) গত ২৪ মার্চ নিজের Covid আক্রান্ত হওয়ার খবর সকলকে জানান। আর তার ঠিক পরদিনই (২৫ মার্চ) করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেতা আর মাধবন। প্রসঙ্গত, দ্বিতীয় দফায় করোনার সংক্রমণে বলিউডে একাধিক তারকার Covid পজিটিভ হওয়ার খবর মিলেছে। প্রসঙ্গত, গত ১৭ মার্চ করোনা আক্রান্ত হয়ে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউডের পরিচালক সতীশ কৌশিক। কিছুদিন আগে অভিনেতা কার্তিক আরিয়ান, মিলিন্দ সোমন, পরেশ রাওয়াল, বিক্রান্ত মাসে, রোহিত সারাফ-এরও করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে।