নিজস্ব প্রতিবেদন : ৫ জানুয়ারি, সোমবার নিজের ৪২তম জন্মদিন সেলিব্রেট করছেন জুনিয়ার বচ্চন অভিষেক। তবে মা, বাবার সঙ্গে নয়, স্ত্রী ঐশর্য ও মেয়ে আরাধ্যাকে নিয়ে একান্তে অস্ট্রেলিয়ায় জন্মদিন সেলিব্রেট করতে গেছেন অভিষেক। তবে ছেলে অভিষেকের জীবনের এমন একটা দিনে বাবা যে তাঁকে মিস করবেন সেটাই স্বাভাবিক নয় কি?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিষেকের ৪২তম জন্মদিনে পুরনো দিনে ফিরে গেছেন অভিতাভ। স্মৃতিচারণা করে ফিরে গেছেন অভিষেকের ছেলেবেলায়। নিজের ব্লগে অমিতাভ লিখেছেন, '' এটা হয়ত এখন ভাবতেও অবাক লাগে, আমি যখন শ্যুট করতাম, তখন সেই ছোট্ট অভিষেক যে এলোমেলো চুলে মুখে আঙুল দিয়ে চুপচাপ আমার অভিনয় দেখত। '' শুধু তাই নয়, অমিতাভ আরও লিখেছেন '' তবে এটা ভাবতেও ভালো লাগে, যে অভিষেক এত বড় হয়ে গেলেও একটুও বদলায় নি। এখনও আমি যখন অভিনয় করি তখন ও আমার অভিনয় দেখে। আর আমি সেট থেকে বের হলে আমায় নানান কিছু জিজ্ঞেস করে। ''


তবে ছেলে দূরে থাকলেও অভিষেককে শুভেচ্ছা জানাতে ভোলেননি অমিতাভ। তিনি অস্ট্রেলিয়ার সময় মেয়ে ঠিক ৫তারিখ ১২টার সময়ই তাঁকে শুভেচ্ছা জানিয়েছে। যদিও অস্ট্রেলিয়ার সময় অনুযায়ী ভারতীয় ঘড়িতে ১২টা বাজার ৫ ঘণ্টা আগেই সেখানকার ঘড়িতে ১২টা বেজেছে।


এদিন অভিষেকের ছোটবেলার স্মৃতিচারণা করে তাঁর ছেলেবেলার নানান সব মুহূর্তের ছবি পোস্ট করেছেন বিগ বি  অমিতাভ।