নিজস্ব প্রতিবেদন: ১ নভেম্বর নিজের ৪৬ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন ঐশ্বর্য রাই বচ্চন। তবে এবার রাই জন্মদিনটা কাটাচ্ছেন রোমে, একান্তে হাবি অভিষেক ও মেয়ে আরাধ্যাকে নিয়ে। বৃহস্পতিবার, রাত ১২ টা বাজতেই শুভেচ্ছা বার্তায় ভরে যায় ঐশ্বর্যর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শোনা যাচ্ছে, স্ত্রীর জন্মদিনটা এবছর একটু স্পেশালভাবেই সেলিব্রেট করছেন অভিষেক। ঐশ্বর্য-অভিষেকের সম্পর্কের রসায়নটা যে স্বামী-স্ত্রীর থেকেও বেশি বন্ধুত্বের তা আর নতুন করে না বললেও চলে। অভিষেক-ঐশ্বর্যর একে অপরের সঙ্গে দেখা হয় ২০০০ সালে 'ঢাই অক্ষয় প্রেম কে' ছবির শ্যুটিংয়ের সময় থেকে। সেসময় তাঁরা শুধুই বন্ধু ছিলেন। জানা যায়, তাঁদের প্রেমটা জমেছিল 'গুরু' ছবির শ্যুটিংয়ের সময় থেকেই।


আরও পড়ুন-কলকাতা চলচ্চিত্র উৎসবে এবারেও চাঁদের হাট, থাকছেন অমিতাভ, জয়া



আরও পড়ুন-রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'র মাঝে ঢুকে পড়লেন শাহরুখ


নিউ ইয়র্কে চলছিল ছবির শ্যুটিং। সেসময়ই অভিষেক ঠিক করে ফেলেন ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব দেবেন। তবে তার জন্য কোনও আংটি কেনা হয়নি। তাই ছবির শ্যুটিংয়ে প্রপস হিসাবে ব্যবহার করার জন্য আনা আংটি দিয়েই ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব দেন অভিষেক। তাঁর প্রস্তাব গ্রহণ করে রাই। ২০০৭ সালে ২০ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্য-অভিষেক। ইতিমধ্যেই একে অপরের সঙ্গে ১২ বছর সংসার করে ফেলেছেন অভিষেক-ঐশ্বর্য। 


এক সাক্ষাৎকারে স্ত্রী ঐশ্বর্যর সম্পর্কে বলতে গিয়ে অভিষেক বলেন, ''সকলেই ঐশ্বর্যর সৌন্দর্যে মুগ্ধ হন, তবে মানুষ হিসাবে ও আরও সুন্দর। খুবই সাধারণ, ডাউন টু আর্থ। ঐশ্বর্য একজন আন্তর্জাতিক তারকা, তবে ওর ব্যবহারে ও সেটা কখনওই দেখায় না। ''