নিজস্ব প্রতিবেদন: পাড়ার প্যান্ডেল থেকে বিয়েবাড়ি। যেদিকেই যাওয়া যায় স্পিকারে সজোরে বাজছে 'টুম্পা সোনা, দুটো হাম্পি দেনা...' (Tumpa Shona)। গানটি যে ব্যাপক হারে ভাইরাল হয়েছে, তা বলাই বাহুল্য। যে পারছে টুম্পা গানে নেচে সোশ্যালে ভিডিয়ো পোস্ট করতেও ছাড়ছে না। এবার টুম্পা গানে কোমর দোলালেন অভিনেতা, কৌতুকশিল্পী কাঞ্চন মল্লিক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেকআপ রুমের ভিতর সহ-অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে 'টুম্পা' (Tumpa Shona) গানে জমিয়ে নাচতে দেখা গেল কাঞ্চনকে। শ্রীময়ী-ই নিজের ইনস্টাগ্রামে ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োতে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে খোলা চুলে, সী গ্রীন রঙের সোনালির জড়ির শাড়িতে দেখা যাচ্ছে। আর কাঞ্চন মল্লিক পরেছিলেন প্রিন্টেড জগার্স প্যান্ট আর লাল জ্যাকেট।



প্রসঙ্গত, টুম্পা (Tumpa Shona) গানটি আরব দে চৌধুরী ও অভিষেক সাহার তৈরি ওয়েব সিরিজ 'রেস্ট ইন প্রেম'র গান। আরজে সায়নের তৈরি করা মিউজিক ভিডিওটি লঞ্চ হওয়ার পর থেকে টুম্পা গানটি আরও জনপ্রিয় হয়ে যায়। এমনকি সম্প্রতি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের রিসেপশনে গিয়ে 'টুম্পা' গানে তাঁর সঙ্গে নাচতে দেখা যায় সৃজিত মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষকে। কিছুদিন আগেই টুম্পা গানে মেয়ের জন্মদিনের পার্টিতে নেচে ভাইরাল হয়েছিলেন শ্রীলেখা মিত্র। এবার বাদ গেলেন না কাঞ্চন মল্লিকও।