নিজস্ব প্রতিবেদন- টলিউডে আবারও এল কোভিড আক্রান্তের খবর। এবার করোনা আক্রান্ত অভিনেতা গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। সব্যসাচী চক্রবর্তীর বড় ছেলে গৌরব রবিবার সোশ্যাল মিডিয়ায় নিজেই জানান খবরটি।  একটি দীর্ঘ পোস্টের মাধ্যমে জানান, কীভাবে এই মুহূর্তে অসহায় অবস্থায় রয়েছেন তাঁরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক সপ্তাহ আগেই নিজের মাকে হারিয়েছেন অভিনেতা ঋদ্ধিমা ঘোষ। করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হন রিমা ঘোষ। নিজের ইনস্টাগ্রামে মায়ের মৃত্যুর খবর পোস্ট করেছিলেন ঋদ্ধিমা। জানিয়েছিলেন, টানা পাঁচ দিন করোনার সঙ্গে লড়া‌ই করে অবশেষে হার মানেন তাঁর মা। এখানেই শেষ নয়। রবিবার সকালে গৌরবের পোস্ট থেকে জানা যায় যে, শনিবার করোনায় মৃত্যু হয়েছে তাঁর দিদার। অভিনেতা মিঠু চক্রবর্তীর মা প্রয়াত হন কোভিড আক্রান্ত হয়ে। তিনি অবশ্য দিল্লিতে থাকতেন। এদিকে ঋদ্ধিমার বাবাও করোনা আক্রান্ত। টানা অক্সিজেন চলছে তাঁর। ধীরে ধীরে অবশ্য তাঁর সুস্থ হয়ে ওঠার খবর পাওয়া যাচ্ছে।


 



তাঁর ইনস্টা হ্যান্ডেলে গৌরব লিখেছেন, ‘যেই ভাবলাম সবটা সামলে উঠেছি, তখনই জানতে পারলাম আমি আর ঋদ্ধিমা দু’জনেই করোনা পজিটিভ’। ফ্যানেদের উদ্দেশে তিনি জানান, ‘এই পোস্টটা করছি কারণ, আমি বলতে চাই যে আপনারা একা নন। এই পরিস্থিতিতে আমরা সবাই একসঙ্গে আছি’। গৌরব আরও জানিয়েছেন, তাঁদের সাহায্য করছেন অনেকেই। প্রত্যেকেই সাধ্যমত তাঁদের পাশে আছেন। সকলকে ধন্যবাদ দিয়ে গৌরবের আশা এই ঝড় নিশ্চিত দ্রুত থেমে যাবে।


 



প্রসঙ্গত, এপ্রিলের শেষদিকে সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী অভিনেতা মিঠু চক্রবর্তীও করোনার কবলে পড়েছিলেন। বাড়িতে কোয়ারেনটিনে ছিলেন তিনি।


আরও পড়ুন: 'বিশ সাল বাদ', ফিরবে শাহরুখ- বনশালি ব্রোম্যান্স!