নিজস্ব প্রতিবেদন: করোনার মাঝেই ঘূর্ণিঝড়ের ভ্রূকুটি। ধেয়ে আসছে ইয়াস (YAAS)। মোকাবিলায় যথাসাধ্য ব্যবস্থা নিচ্ছেন প্রত্যেকে। এই অবস্থায় নিজের বিধানসভা এলাকার মানুষের সাহায্যে এগিয়ে এলেন অভিনেতা বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। পূর্ব মেদিনীপুরের চন্ডীপুর কেন্দ্র থেকে বিধায়ক পদে জিতেছেন তিনি। এলাকা পরিদর্শন থেকে গ্রামবাসীদের সুরক্ষিত স্থানে সরিয়ে নিয়ে যাওয়া, ঝড়ের তান্ডব সামলাতে আগাম ব্যবস্থা নিতে দেখা গেল তাঁকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'ইয়াস'-এ কলকাতা ও পার্শ্ববর্তী স্থানে ঝড়ের দাপট তেমন না হলেও ভারী থেকে অতিভারী বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। কিন্তু দীঘা ও বালাসোরের মাঝে ল্যান্ডফল হওয়ায় ঝড়ের তান্ডব চলবে পূর্ব মেদিনীপুরে। তাই নিজের বিধানসভা এলাকায় ঝড় মোকাবিলায় জোরকদমে মাঠে নেমে অভিযান চালাচ্ছেন সোহম। এলাকাবাসীদের নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে ইতিমধ্যেই। খোলা হয়েছে দুটি কন্ট্রোল রুম।


আরও পড়ুন: ফের বলিউডে দীপিকা-সঞ্জয়লীলা জুটি? 'বৈজু বাওরা'-র চিত্রনাট্য তৈরিতে ব্যস্ত পরিচালক!


এর আগেও বিধানসভা এলাকার ভগবানপুর, চণ্ডীপুর ব্লক পরিদর্শন করেন তিনি। প্রশাসনিক কর্তা, পুলিস আধিকারিক ও সাধারণ মানুষের সঙ্গে সবসময় যোগাযোগ করে রেখে চলেছেন। আতঙ্কিত না হয়ে সকলকে একযোগে দুর্যোগ মোকাবিলার বার্তা দিয়েছেন সোহম। 


আরও পড়ুন: রিউমার্ড বয়ফ্রেন্ড তথাগতর ক্যামেরাবন্দি Priyanka, সমুদ্রসৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন নায়িকা