নিজস্ব প্রতিবেদন : পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে সাম্প্রতিককালে খবরের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী পায়েল ঘোষ।  এবার কেন্দ্রীয়মন্ত্রী রামদাস আটওয়ালের 'রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়া'য় যোগ দিলেন পায়েল। অভিনেত্রীকে RPI-দলের মহিলা মোর্চার সহ-সভাপতি করা হয়েছে বলে খবর মিলেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এখানেই শেষ নয়, সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, অনুরাগের বিরুদ্ধে পায়েলের আনা অভিযোগে তাঁর আইনি পরামর্শদাতা নীতিন সতপুতেও  'রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়া'য় যোগ দিতে পারেন। সেক্ষেত্রে নীতিন সতপুতেকে দলের অ্যাডভোকেট শাখার প্রদেশ সভাপতি করা হতে পারে বলে খবর। পায়েল তাঁর দলে যোগ দেওয়ার পর তাঁকে স্বাগত জানিয়েছেন কেন্দ্রীয়মন্ত্রী রামদাস আটওয়ালে।


আরও পড়ুন-সুশান্ত মৃত্যুতে নাম জড়িয়েছিল ছেলে আদিত্যর, এতদিনে মুখ খুললেন উদ্ধব ঠাকরে



প্রসঙ্গত, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনার পর পায়েল ঘোষের সমর্থনে সুর চড়িয়েছিলেন রামদাস আটওয়ালে। এমনকি অনুরাগের সিনেমা বয়কটের ডাকও দিয়েছিলেন রামদাস আটওয়ালে। পায়েলকে নিয়ে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎসিং কোশিয়াড়ির সঙ্গে দেখা করতে রাজভবনে যান আটওয়ালে। রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর পায়েলের সঙ্গে যৌথ সাংবাদিক বৈঠকে অনুরাগের গ্রেফতারিও দাবি করেছিলেন আটওয়ালে।


আরও পড়ুন-স্ত্রী আলিয়ার আনা ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হবে নওয়াজউদ্দিনকে? কী জানাল আদালত?