Sabyasachi Chowdhury : ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর পর প্রায় ১ মাস পার হয়েছে। তবে ঐন্দ্রিলার চলে যাওয়ার পর জনসমক্ষে আসতে দেখা যায়নি সব্যসাচী চৌধুরীকে। আর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে আগেই সরিয়ে নিয়েছেন তিনি। তবে জানা যাচ্ছে, নিজেকে কিছুটা সামলে নিয়ে এবার কাজে ফিরতে চলেছেন অভিনেতা। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় সাধক রামপ্রসাদ সেনকে নিয়ে নতুন ধারাবাহিকে কাজ করতে চলেছেন সব্যসাচী চৌধুরী। ইতিমধ্যেই এটা নিয়ে সব্যসাচী চৌধুরীর সঙ্গে সুরিন্দর ফিল্মসের কথাও হয়ে গিয়েছে। এখবর সুরিন্দর ফিল্মসের তরফে নিশ্চিত করা হলেও সব্যসাচী নিজে এনিয়ে কিছু বলতে চাননি। এনিয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হলে, 'পরে কথা বলব' বলে তিনি বিষয়টি এড়িয়ে যান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এর আগে 'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকে সাধক বামাক্ষ্যাপা-র চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা সব্যসাচী চৌধুরীকে। এই চরিত্রে অভিনয়ে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি।যদিও 'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকেরও আগে পৌরাণিক ধারাবাহিক 'ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ'-তে যুধিষ্ঠীর ভূমিকায়, 'ওম নমং শিবায়' ধারাবাহিকে বিষ্ণুর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আর এবার সাধক রামপ্রসাদ সেনের ভূমিকায় পর্দায় ফিরতে চলেছেন সব্যসাচী। তবে কবে থেকে শ্যুটিং শুরু হবে সেবিষয়ে কিছু জানা যায়নি। তবে সব্যসাচী কাজে ফিরলে, এটাই হবে ঐন্দ্রিলার মৃত্যুর পর তাঁর প্রথম কাজ। 




১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সেই থেকেই হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে ছিলেন তিনি। ঐন্দ্রিলার মৃত্যুর পর তাঁর দিদি, মা, বাবা মুখ খুললেও একেবারেই নিশ্চুপ ঐন্দ্রিলার ভালোবাসার মানুষ সব্যসাচী। দ্বিতীয়বার ক্যানসার থেকে শুরু করে ব্রেন স্ট্রোক হওয়ার পরের ২০ দিন যতটা লড়েছেন ঐন্দ্রিলা ঠিক ততটাই লড়েছেন সব্যসাচী। এক মুহূর্তের জন্য তাঁকে কাছছাড়া করেননি অভিনেতা। এমনকী তিনি নিশ্চিত ছিলেন যে ঐন্দ্রিলা ফিরবেই। কিন্তু হিসেব মেলেনি। যাওয়ার আগে শ্মশানে প্রেমিকার পায়ে চুমু এঁকে তাঁকে বিদায় জানিয়েছিলেন সব্যসাচী। সেই ভিডিয়ো চোখে জল এনেছিল সকলের। তারপরই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নেন সব্যসাচী। মিডিয়ার সঙ্গেও এই বিষয়ে কোনও কথা বলতে চাননি তিনি। সম্প্রতি এক সংবাদমাধ্যমে অভিনেতা জানিয়েছেন, ‘আমি কিছুটা ঠিক আছি।’ কিন্তু ঔইটুকুই, এরবেশি কথা বলতে চাননি অভিনেতা। জানিয়ে দিয়েছেন ঐন্দ্রিলা নিয়ে তিনি আর কিছুই বলতে চাননা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)