নিজস্ব প্রতিবেদন: সকালে ‘সামনায়’ তাঁর সমালোচনা। রাতে ‘মাতশ্রী’-তে দেখা গেল অভিনেতা সোনু সুদকে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করলেন তিনি। এরপরই গোঁসা কমে শিবসেনা নেতা সঞ্জয় রাউতও জানালেন, শেষমেশ মুখ্যমন্ত্রীর বাসভবনের ঠিকানা খুঁজে পেলেন সোনু সুদ! জয় মহারাষ্ট্রবাসীর। রবিবার শিবসেনার মুখপত্র ‘সামনায়’ সঞ্জয় রাউতের অভিযোগ, ''লকডাউনে সোনু সুদ হঠাৎ করেই জনপ্রিয়তা পেয়ে গেলেন। এর পিছনে কতটা ষড়যন্ত্র আর কৌশল রয়েছে তা খুঁজে বের করা দরকার। লকডাউনে যখন অনেক রাজ্য সরকার অসহায় বোধ করছে, তখন কীভাবে শ্রমিকদের বাড়ি ফেরাতে এত বাস ও  বিমানের ব্যবস্থা করলেন সোনু? ''


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সঞ্জয় রাউতের কটাক্ষ, খুব শীঘ্রই নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন সোনু সুদ। সেলিব্রিটি ম্যানেজার হবেন তিনি। তড়িঘড়ি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা না করে সোনু সুদ সোজা ‘মাতশ্রী’ গেলেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করতে। তাঁর এই সিদ্ধান্তে সপ্তম সুর একদম খাদে শিবসেনার। ওই বৈঠকে উপস্থিত থাকা উদ্ধব-পুত্র আদিত্য ঠাকরে জানান, মানুষের সঙ্গে কাজ করতে একজন ভাল মনের মানুষের সাক্ষাত্ হলো।


পরিযায়ী শ্রমিককে সাহায্য করে সোনু সুদ এই প্রথম রাজনৈতিক বিতর্কে পড়লেন এমনটা নয়। মধ্য প্রদেশের বিজেপি বিধায়ক রাজেন্দ্র শুল্ক মহারাষ্ট্রে আটকে থাকা শ্রমিকদের ফিরিয়ে আনতে সোনু সুদের দ্বারস্থ হয়েছিলেন। মধ্য প্রদেশ এবং মহারাষ্ট্র প্রশাসনকে এড়িয়ে সোজা এক অভিনেতার দ্বারস্থ হওয়ায় জোর তরজা শুরু হয় কংগ্রেস-বিজেপির মধ্যে। এমন খবর শোনা যায়, বিজেপিতে যোগ দিচ্ছেন সোনু সুদ। ভিত্তিহীন বলে উড়ে দিয়েছেন তিনি।


আরও পড়ুন- ছোট বাচ্চা নিয়ে হাঁটছেন পরিযায়ী শ্রমিকরা, ওই ছবি দেখে নিজেকে সামলাতে পারেননি সোনু 


কাশ্মীর থেকে কন্যাকুমারি, যে সব পরিযায়ী শ্রমিকরা ঘরে ফিরতে তাঁর দ্বারস্থ হয়েছেন, খালি হাতে ফেরাননি সোনু সুদ। কখনও মহারাষ্ট্র, কখনও পঞ্জাব কখনও বা কর্ণাটক। পরিযায়ী শ্রমিকের বাড়ি ফেরার আর্তি শোনা মাত্রই হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। আর এই কারণে তাঁকে নিয়ে দেশজুড়ে প্রশংসার বন্যা বয়ে গিয়েছে। তাঁর নামে মূর্তি তৈরির প্রস্তাব আসে। তাঁর নামে নামঙ্করণ হয় সদ্যোজাতর। মহারাষ্ট্রে বসে এ হেন কাণ্ডের জন্য শাসকদল শিবসেনার তোপের মুখে পড়েছেন অভিনেতা সোনু সুদ। শাসক দলের মুখপত্র ‘সামনায়’ সমালোচনা পরই ‘মাতশ্রীতে’ মুখ্যমন্ত্রীর সঙ্গে তড়িঘড়ি সনু সুদের সাক্ষাত্। রাজনীতিতে পা না দিয়েও ‘সুদে-আসলে’ রাজনৈতিক ইস্যু হয়ে উঠলেন সনু সুদ। সৌজন্যে পরিযায়ী শ্রমিক!