নিজস্ব প্রতিবেদন: সোশাল মাধ্যমে বরাবর সরব বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের টুইটার অ্যাকাউন্ট স্থগিত করে দিল মাইক্রো ব্লগ সাইটটি। বুধবার সকালেই এই ঘটনাটি ঘটে। হঠাৎ এমন ঘটনায় চমকে ওঠেন অভিনেতা নিজেও। এরপর তিনি ইনস্টাগ্রামে গোটা ঘটনাটি জানান তাঁর অনুরাগীদের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরবর্তীতে সুশান্ত সিংয়ের টুইটার অ্যাকাউন্ট ফেরত দেওয়া হয়েছে সংবাদমাধ্যমকে তা জানিয়েছেন অভিনেতা নিজেই। যদিও কোন ভুলে এমন মাসুল গুনয়ে হল তা তাঁর জানা নেই এমনটাই জানিয়েছেন। 


তবে এই ঘটনা নতুন নয়। এর আগেও একবার সুশান্ত সিংয়ের অ্যাকাউন্ট বন্ধ করেছিল টুইটার। এটা দ্বিতীয়বার। অভিনেতার দাবি তিনি মানুষের অসুবিধা সুবিধার কথা তুলে ধরে সোচ্চার হন ভারতীয় নাগরিক হিসেবেই। কিন্তু বাকস্বাধীনতা কেড়ে নেওয়ার জন্য এ কাজ করছে মাইক্রো ব্লগিং সাইটটি, এমন অভিযোগই করেছেন তিনি।


পাশাপাশি এই ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বন্ধ হয়ে যাওয়া টুইটার অ্যাকাউন্টের স্ক্রিনশট শেয়ার করে অভিনেতা লিখেছেন


 "আমার টুইটার অ্যাকাউন্ট  @sushant_says কে আবার বন্ধ করে দেওয়া হয়েছে। শুনুন টুইটার এই কাজ করার আগে অন্তত ভদ্রতার খাতিরে একটা নোটিস পারতেন। তবে আমি নরেন্দ্র মোদী, বিজেপিকে ধন্যবাদ জানাচ্ছি যে আমি যে সঠিক পথে চলেছি সেটা বুঝলাম."