নিজস্ব প্রতিবেদন: বলিউডের প্রথম সারির নায়িকা। কাটালেন কিছু ব্যক্তিগত সময়। প্রিয় বন্ধুর বিয়েতে নাচলেন মন ভরে। বাদশার সুপার-ডুপারহিট ‘গেন্দা ফুল’ গানের সুরে নেচে উঠলেন আলিয়া। প্রেমিক রণবীর কাপুর করোনা আক্রান্ত। মনখারাপ করে নিজেকে ঘরবন্দি করেছিলেন আলিয়া। আপাতত মনখারাপের মেঘ সরিয়ে বন্ধুর বিয়ের অনুষ্ঠানে নেচে গেয়ে আনন্দে মাতলেন আলিয়া ভাট। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আলিয়ার ইনস্টা পোস্টে দেখা যাচ্ছে, গোলাপি লেহেঙ্গায় সেজেছেন আলিয়া। সঙ্গে ম্যাচিং গয়না। বাদশার ‘গেন্দা ফুল’ গানে চুটিয়ে বান্ধবীর সঙ্গে নাচলেন আলিয়া। এমনকি ‘জালেবি বেবি’ গানেও নাচলেন তিনি। আলিয়ার প্রিয়তম বান্ধবী আকাঙ্ক্ষা রঞ্জনও উপস্থিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে। হবু-কনের সঙ্গে রীতিমত ছবিও তুললেন খোশমেজাজে। এমন বেশ কিছু ছবি ঘুরপাক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।



আরও পড়ুন: কান পাতলে শোনা যাচ্ছে গুঞ্জন, কার সঙ্গে প্রেম করছেন সুজান খান?


রণবীর কাপূরের কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসায় বেশ কিছুটা মুষড়ে পড়েছিলেন আলিয়া। রণবীরের হাতে হাত রেখে ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার করেন আলিয়া। এর পরপরই পরিচালক সঞ্জয় লীলা বনশালীও কোভিড আক্রান্ত হওয়ায় বন্ধ হয়ে যায় ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র কাজ। মনখারাপ কাটিয়ে আপাতত বন্ধুর বিয়ের উৎসবে মজে আলিয়া। তার উপর সোমবার আলিয়ার জন্মদিন। ২৮ বছর বয়স হবে তাঁর। সোমবারই এস এস রাজামৌলির ছবি ‘আরআরআর’-এ সীতা হিসেবে তাঁর প্রথম ‘লুক’ প্রকাশিত হওয়ার কথা। এই ছবিতে আলিয়ার সঙ্গে দেখা যাবে বিখ্যাত দক্ষিণী অভিনেতা রাম চরণ এবং জুনিয়র NTRকে। আপ ফ্যানেরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন, যদি রণবীর-আলিয়ার বিয়ের দিন ঘোষণার জন্য।