নিজস্ব প্রতিবেদন : ২০১৫-তে 'ইষ্টি কুটুম' ধারাবাহিকের অন্যতম কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তারপর বহু বছর টিভির পর্দা থেকে দূরেই ছিলেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty)। ফের একবার টেলিভিশনের পর্দায় ফিরছেন অঙ্কিতা। সৌজন্যে নতুন ধারাবাহিক 'ইন্দ্রাণী'। সম্প্রতি সামনে এসেছে ধারাবাহিকের প্রোমো। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, একেবারেই ছকভাঙা প্রেমের গল্প নিয়ে আসছে 'ইন্দ্রাণী' ধারাবাহিকটি। সাধারণভাবে আমাদের ধারণা ছেলে বড়, আর ছোট মেয়ের মধ্যেই প্রেম হয়। তবে 'ইন্দ্রাণী'-র ছকভাঙা গল্পে উঠে আসবে বয়সে বড় মেয়ের সঙ্গে অল্পবয়সী ছেলের প্রেমের কথা। ধারাবাহিকের প্রোমো থেকে আরও একটি বিষয় আন্দাজ করা যাচ্ছে, যে কেন্দ্রীয় চরিত্র ইন্দ্রাণীর ব্যক্তিগত জীবন কিন্তু মোটেও সহজ নয়। নানা টানাপড়েনের মধ্যে দিয়ে যেতে হয় তাঁকে। এখানে ইন্দ্রাণীর ভূমিকায় অঙ্কিতা আর তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেতা রাহুল গঙ্গোপাধ্যায়কে। 


আরও পড়ুন-'রিয়েল পছন্দ, নিজেই স্টান্ট করেছি', অভিজ্ঞতা জানালেন 'ফেলুদা' টোটা




প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনেও সদ্য অভিনেতা প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন অঙ্কিতা। সিকিমে পাহাড়ের কোলে গান্ধর্ব মতে বিয়ে করেন অভিনেত্রী। আর এবার তাঁর কাজে ফেরার পালা, যা শুরু হতে চলেছে 'ইন্দ্রাণী' ধারাবাহিকের হাত ধরে। এর আগেও ছোট পর্দার দর্শক বেশ পছন্দই করেছেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তীকে। 'ইষ্টি কুটুম'-র 'মন'কেও বেশ পছন্দই ছিল দর্শকদের। আর এবার সেই অঙ্কিতাকে 'ইন্দ্রাণী'র ভূমিকায় দর্শক কতটা পছন্দ করেন সেটাই দেখার। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)