Anne Heche, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হলিউড অভিনেত্রী তথা প্রিয়াঙ্কা চোপড়ার সহ অভিনেত্রী অ্যানে হেচে। ৫ অগস্ট, আমেরিকার লস অ্যাঞ্জেলসে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন মার্কিন তারকা। দুর্ঘটনার পরেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। আপাতত হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অ্যানে হেচে। ICU-তে রাখা হয়েছে অভিনেত্রীকে। দুর্ঘটনায় তাঁর শরীরের বেশিরভাগ অংশই পুড়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। 'সিক্স ডে'জ সেভেন নাইটস', 'ডনি ব্রাস্কো', 'ওয়াগ দ্যা ডগ', 'আই নো ওয়াট ইউ ডিড লাস্ট সামার'-এর মতো হলিউডের ছবিতে নজর কেড়েছেন অ্যানে হেচে। 'কোয়ান্টিকো' সিরিজে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অভিনয় করেছেন অ্যানে হেচে।      


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মার্কিন সংবাদমাধ্যম সূত্রে খবর, ৫৩ বছর বয়সী অভিনেত্রী অ্যানে হেচে নীল রঙের একটি মিনি কুপার চালাচ্ছিলেন। দ্রুত গতিতে আসা তাঁর গাড়ি লস অ্যাঞ্জেলসের একটি অ্যাপার্টমেন্টে গ্যারেজে ধাক্কা মারে। সেখান থেকে বের হয়ে পালাতে যাওয়ার সময়ই বিপত্তি ঘটে। ভীষণ গতিতে থাকা অ্যানের গাড়িতে আগুন জ্বলে যায়। এরপর সেটি ফের একটি গ্যারেজে ধাক্কা মারে। পুলিস জানিয়েছে গাড়ি থেকে বের করার সময়ও জ্ঞান ছিল অভিনেত্রীর। লস অ্যাঞ্জেলসের ফায়ার ডিপার্টমেন্ট প্রায় ১ ঘণ্টার চেষ্টায় অ্যানের গাড়িতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনে। CCTV-ফুটেজে ধরা পড়েছে অ্যানে হেচের গাড়ি দুর্ঘটনার ভিডিয়ো, যা দেখলে যে কেউ শিউরে উঠবেন।


আরও পড়ুন-বাংলাদেশ পুলিসের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ আনলেন হিরো আলম



১৯৯১ সালে 'অ্যানাদার ওয়ার্ল্ড' টিভি শোয়ের মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন অ্যানে হেচে। যেখানে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী। যে শোয়ের হাত ধরে এমি পুরস্কারও জিতে নিয়েছিলেন অ্যানে। এছাড়াও 'দ্যা ব্রেভ', 'কোয়ান্টিকো', 'শিকাগো পিডি'র মতো টিভি শোয়ে অভিনেয় করেছেন তিনি।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)