নিজস্ব প্রতিবেদন : অনুরাগীদের সঙ্গে কথা বলার জন্য বহু তারকাকেই সোশ্যাল মিডিয়ার আশ্রয় নিতে দেখা যায়। বাদ গেলেন না অভিনেত্রী কোয়েল মল্লিকও (Koel Mallick)। সম্প্রতি তাঁকে নিয়ে অনুরাগীদের মনে থাকা বহু প্রশ্নের জবাব ইনস্টাগ্রামের মাধ্যমে দিলেন কোয়েল (Koel Mallick)।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কীসে তাঁকে সবথেকে সুন্দর দেখায়? এমন প্রশ্নে কোয়েলের (Koel Mallick) সোজা-সাপটা উত্তর শাড়ি।  ফ্যাশনের জন্য কোন জিনিসটা সবথেকে পছন্দ তাঁর? অভিনেত্রীর উত্তর ছিল হাই হিল স্টিলেটো। কোয়েলের কাছে সৌন্দর্যের সংজ্ঞা 'উদারতা'। বর্ষাকালে কীভাবে ত্বকের যত্ন নেন? অভিনেত্রী বলেন, শুধু বর্ষা কেন সব সিজনেই পজিটিভ থাকাটাই তাঁর সুন্দর ত্বকের রহস্য। জীবনে কীভাবে ভারসাম্য বজায় রেখে চলেন কোয়েল(Koel Mallick)।? উত্তর, দায়িত্ব পালন করে তিনি জীবনে ভারসাম্য বজায় রাখেন। 


আরও পড়ুন-'পথ হারা পাখির এবার ঘরে ফেরার পালা', কেন এমন লিখলেন নুসরত?



প্রসঙ্গত, গত ২১ জুন বিশ্ব যোগ দিবসেও ইনস্টাগ্রামে যোগা করার একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। ওইদিন নানান রকম যোগাসন দেখানোর পাশাপাশি, সেগুলি কী আসন তা জানতে চেয়ে অনুরাগীদের কাছে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন অভিনেত্রী। আর এবার তাঁকে নিয়ে অনুরাগীদের একাধির প্রশ্নের জবাব দিলেন কোয়েল (Koel Mallick)। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)