নিজস্ব প্রতিবেদন :  ২০ জানুয়ারি নিজের জন্মদিন সেলিব্রেট করছেন জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। বয়সটা আরও একবছর বাড়ল। তা বয়স বেড়ে কত হল মনামীর? সেটা না হয় রহস্যই থাক। তবে শনিবার মনামী জন্মদিনটা অভিনেত্রী কীভাবে সেলিব্রেট করলেন, সেটা অবশ্য জেনে নেওয়া যেতেই পারে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জন্মদিন কীভাবে সেলিব্রেট করছেন? জানতে চাওয়ার হলে মনামী জানান, '' এখনও পর্যন্ত ৬টা কেক কেটে ফেলেছি। আর অনেক উপহারও পেয়েছি। সকাল থেকে বিভিন্ন প্রযোজনা সংস্থা, বন্ধু সকলের কাছ থেকেই উপহার পেয়েছি। আজ একটু ছুটি পেয়েছি, বাড়িতেই ছিলাম। আমার মা ভীষণ ভালো বিরিয়ানি রান্না করেন। আমার জন্য মা আজ সেটাই বানিয়েছিলেন। জমিয়ে খাওয়াদাওয়া হল। জন্মদিনে ভাবলাম, অনুরাগীদের সঙ্গেও কিছুক্ষণ কাটাই। তাই ফেসবুক লাইভেও ওঁদের সামনে কয়েকটা কেক কেটেছি। এখনও পর্যন্ত এই...। এর পরে আর কিছু হবে কিনা এখনও জানি না। তবে আমার কোনও পরিকল্পনা নেই, হলেও হতে পারে (হাসি)।


আরও পড়ুন-৮৬ বছরের পুরনো নস্টালজিয়া উস্কে ফের খুলে গেল Metro সিনেমা



জন্মদিনে প্রেম ও বিয়ে নিয়ে অবশ্য মুখ খুলতে নারাজ মনামী। টলিপাড়ায় এখন রাজনৈতিক দলে যোগ দেওয়ার হিড়িক পড়েছে। মনামী কি রাজনীতিতে আসতে চান? তাঁর উত্তর, ''আমি অভিনেত্রী হতে এসেছিলাম, আমি অভিনেত্রীই থাকতে চাই। রাজনীতি নিয়ে আপাতত কোনও আগ্রহ নেই। ভবিষ্যতের কথা এখন বলতে পারি না। তবে এই মুহূর্তে রাজনীতিতে আসার কোনও ইচ্ছাই নেই। যাঁরা যাচ্ছেন সেটা তাঁদের ব্যক্তিগত বিষয়।''


আরও পড়ুন-বামেদের গানে নাম নিয়ে টানাটানি, বিষম খাচ্ছেন 'টুম্পা' Sudipta