নিজস্ব প্রতিবেদন : ভোটে হারলেও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসে (TMC) গুরু দায়িত্ব পেয়েছেন। যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী নির্বাচিত হওয়ার পর চুটিয়ে কাজও করছেন। রাজনীতির ময়দানের কাজ সামলে এবার শ্যুটিং ফ্লোরে ফিরেছেন অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। শুক্রবার সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কিন্তু ছবি দিতেই গণ্ডোগোল। সায়নীর একটা বড় ভুল ধরে ফেললেন এক নেটিজেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী ঘটেছে?


শুক্রবার অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh) যে ছবিটি পোস্ট করেছেন, তাতে তাঁকে লালপাড় সাদা শাড়িতে দেখা যাচ্ছে। এক ঢাল লম্বা চুল, নাকে নথ, কপালে বড় লাল টিপ আর হাতে শাঁখা পলা। যাঁকে বলে কিনা এক্কেবারে বাঙালি বধূর সাজ। ছবির ক্যাপশানে আর্নেস্ট হেমিংওয়ের কথা ধার করে অভিনেত্রী লেখেন, ''চাপের মধ্যে সাহস ধরে রাখাটাই আসল''।



তবে সায়নী (Saayoni Ghosh)র সাজের প্রশংসা করেও একটি বড় ভুল ধরে ফেলেন এক নেটিজেন। লেখেন, ''খুব সুন্দর লাগছে, তবে শাঁখা-পলাটা একটু সোজা করে পরলে আরও ভালো লাগত। আগে শাঁখা পরে পরে পলা পরতে হয়। '' আর ওই নেটিজেনের কথাতেই টনক নড়ে সায়নীর। খেয়াল করেন তিনি 'কন্টিনিউটি মিসটেক' করে ফেলছিলেন। তাই ওই নেটিজেনকে ধন্যবাদ জানিয়ে অভিনেত্রী লেখেন, 'বিরাট ভুলের হাত থেকে বাঁচালেন।'



এর আগে যখন সায়নী  (Saayoni Ghosh) এই একই লুকের ছবি পোস্ট করেছিলেন, তাতে অবশ্য শাঁখার পরই পলা পরা ছিল। বেশ বোঝা গেল, দ্বিতীয়দিনে শ্যুটিং ফ্লোরে ফিরে আবারও শাঁখা-পলা পরার সময়ই গণ্ডোগোল করে ফেলেছেন অভিনেত্রী।



প্রসঙ্গত, পরিচালক অনীক দত্তের (Anik Dutta) 'অপরাজিত' ছবির কাজ শুরু করেছেন সায়নী ঘোষ  (Saayoni Ghosh) । যেখানে তাঁকে দেখা যাবে বিমলা রায়ের ভূমিকায়। যে চরিত্রটি সত্যজিৎ রায়ের স্ত্রী বিজয়া রায়ের চরিত্রের মিল রয়েছে বলে জানা যায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)