নিজস্ব প্রতিবেদন : ​মা হওয়ার পর ওজন বেড়ে যাওয়ায় নেট জনতার কটাক্ষের মুখে পড়তে হয়নি, এমন তারকা বেশ কমই আছেন। সে ঐশ্বর্য রাই বচ্চন হোন কিংবা করিনা কাপুর খান বা নেহা ধুপিয়া। সন্তানের জন্মের পর থেকেই সেলেবরা কার্যত শরীর চর্চা করে ফের নিজেদেরকে পুরনো জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক তীর্যক আক্রমণের মুখে পড়তে হয় তাঁদের। মা হওয়ার পর ওজন বেড়ে যাওয়া নিয়ে কিংবা গ্ল্যামারে ভাটা পড়া নিয়ে যত কটূ মন্তব্য করা হোক না কেন, মাতৃত্বের যে অন্যরকম জৌলুস রয়েছে, স্বাদ, গন্ধ রয়েছে, তা এবার অভিনবরূপে প্রকাশ করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  সলমনের 'বজরঙ্গী ভাইজান'-এর ছোট্ট মুন্নিকে মনে আছে? দেখুন কেমন দেখতে হয়েছে তাকে


নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সম্প্রতি শুভশ্রী একটি ভিডিয়ো শেয়ার করেন। যেখানে সন্তানকে স্তন্যপান করাতে করাতেই র‍্যাম্পে হাঁটতে দেখা যায় এক মডেলকে। মা হওয়ার পর তিনি যে মাতৃত্বকে নবরূপে প্রকাশ করছেন,তা বেশ স্পষ্ট হয়ে যায় ওই মডেলের র‍্যাম্প ওয়াক দেখে। সেই মডেলের ভিডিয়োই শেয়ার করেন রাজ-ঘরণী।


স্তন্যপান করাতে করাতে যে মডেল  র‍্যাম্প ওয়াক করছেন, সে বিষয়ে কোনও মন্তব্য শুভশ্রী করেননি, তবে ভিডিয়োটি যে তাঁর মনের কাছাকাছি পৌঁছে গিয়েছে বলেই তিনি শেয়ার করেছেন, তা বেশ স্পষ্ট।


আরও পড়ুন : 'ছবি তুলবে না', চিৎকার করে উঠল তৈমুর, ভাইরাল ভিডিয়া


দেখুন...



পুজোর আগে যুবানের জন্ম দেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। জন্মের পর থেকেই যেন টলিউডের ছোট্ট সেলিব্রিটি হয়ে উঠেছে শুভশ্রী-রাজের ছেলে। সেই কারণেই জন্মের পরপরই যুবানের নামে খুলে গিয়েছে একটি ফ্যান পেজও। বলিউডের তৈমুর আলি খানের পাশাপাশি যুবানও যে নেট জনতার একাংশের চোখের মণি হয়ে উঠেছে, তা বেশ স্পষ্ট।