নিজস্ব প্রতিবেদন : গত ৬ অগস্ট বাবা (CPIM নেতা) শ্যামল চক্রবর্তী মৃত্যুবার্ষিকী পালন করেছেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Usashi Chakraborty)। বাবার মৃত্যু দিনে ফেসবুকের পাতায় শেয়ার করেছিলেন একরাশ মন খারাপের কথা। আর তার ঠিক তিন দিন পর, ৯ অগস্ট পর্দার 'জুন আন্টি' অর্থাৎ ঊষসীর ফেসবুকে উঠে এল খুশির খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ডক্টরেট ডিগ্রি পেলেন ঊষসী চক্রবর্তী (Usashi Chakraborty)। এখবর জানিয়ে অভিনেত্রী লিখেছন, ''কাকতালীয় ভাবে আমি বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতে ডক্টরেট ডিগ্রি পেলাম। যেহেতু আমরা দৈবযোগে বিশ্বাস করি না, তাই এটাকে বাস্তবের জাদু হিসাবেই গ্রহণ করলাম। আমার বাবাই সবচেয়ে বেশি আমার PHD করার ব্যাপারে আগ্রহী ছিলেন। তিনি সবসময় আমার থিসিস জমা দেওয়ার তারিখ নিয়ে আমাকে বিরক্ত করতেন।তখন বুঝতে পারিনি যে তাঁর চলে যাওয়ারল এত তাড়া আছে। আমি আমার গাইড, প্রফেসর ঐশীকা চক্রবর্তীর প্রতি গভীরভাবে ঋণী এবং আমি তাঁকে অন্তর থেকে ধন্যবাদ জানাতে চাই। হ্যাঁ, টেকনিক্যালি আপনারা আমাকে এখন ড: বলতে পারেন। তবে আমি ঊষসী বলতেই পছন্দ করবো। কারণ আমি একজন অভিনেতা, বিনোদনদাতা। এটাই আমার প্রাথমিক পরিচয় হওয়া উচিত।''


আরও পড়ুন-নাহ, আর দেরি নয়, এবছরই গাঁটছড়া বাঁধছেন Ranbir-Alia! ফাঁস করলেন Lara Dutta



প্রসঙ্গত, 'শ্রীময়ী' ধারবাহিকের দৌলতে খলনায়িকার চরিত্রে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Usashi Chakraborty)। ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে তিনি জেলে রয়েছেন। তবে পর্দার 'জুন আন্টি'র ডক্টরেট হওয়াতে বেশ খুশি তাঁর অনুরাগীরা। শুভেচ্ছাবার্তায় ভরেছে ঊষসী চক্রবর্তীর পোস্টের কমেন্ট সেকশন। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)