নিজস্ব প্রতিবেদন : ডিসেম্বরে বিয়ে করছেন। বিয়ের তোড়জোড়ের জন্য বেশ কিছুদিনের জন্য সোশ্যাল সাইট থেকে অব্যাহতি নিচ্ছেন। এবার এমনই জানালেন আদিত্য নারায়ণ। বেশ কিছুদিন ধরেই আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়। নেহা কক্কর না শ্বেতা আগরওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন আদিত্য, তা নিয়ে আলোচনা শুরু হয়। এরপরই শ্বেতার নাম প্রকাশ্যে আনেন আদিত্য। জানান, তাঁরা গত ১১ বছর ধরে একে অপরের পরিপূরক। গত ১১ বছর ধরে সম্পর্কের পর এবার তাঁরা বিয়ের তোড়জোড় শুরু করেছেন বলেও জানান আদিত্য। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অর্ণব গোস্বামীর গ্রেফতারিতে ফুঁসে উঠলেন কঙ্গনা, মহারাষ্ট্র সরকারকে 'পাপ্পু সেনা' বলে কটাক্ষ অভিনেত্রীর


এবার শ্বেতা আগরওয়ালের সঙ্গে ছবি প্রকাশ করে বিয়ের খবর দিলেন আদিত্য নারায়ণ। তিনি বলেন, শিগগিরই তাঁরা বিয়ে করবেন। গত ১১ বছর ধরে তাঁর একসঙ্গে রয়েছেন। জীবনে শ্বেতাকে পেয়ে তিনি নিজেকে সৌভাগ্যবান বলে মনে করেন। যদিও তাঁদের দুজনের জীবনই ব্যক্তিগত সুতোয় মোড়া, তাই খুব বেশি প্রচার তাঁরা চান না। ডিসেম্বরে বিয়ে, তাই তোড়জোড় শুরু করেছেন। সোশ্যাল মিডিয়া থেকে অব্যাহতি নিচ্ছেন। বিয়ের পর ডিসেম্বরে আবার সবা সঙ্গে দেখা হবে বলে জানান আদিত্য।


 



উদিত-পুত্র যখন বিয়ের তোড়জোড় শুরু করেছেন, সেই সময় বিয়ে করে মুম্বইতে ফেরেন নেহা কক্কর। রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধে, দিল্লি ও পঞ্জাবে রিসেপশন সেরে অবশেষে মুম্বইতে ফেরেন নেহা-রোহন।


বিয়ে এবং রিসেপশনের লেহঙ্গার ডিজাইন দীপিকা, প্রিয়াঙ্কা এবং অনুষ্কাকে অনুকরণ করেই নেহা নিজেকে সাজিয়েছেন বলে বিয়ের পর থেকে জোরদার ট্রোলে মুখে পড়েন গায়িকা। যদিও নেহা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।