নিজস্ব প্রতিবেদন: শেষ হয়ে গেল ২১ বছরের সংসার। বিবাহ বিচ্ছেদ হয়ে গেল অর্জুন রামপাল এবং মেহর জেসিয়ার। বিচ্ছেদের পর যুগ্মভাবে একটি বার্তা দেন অর্জুন রামপাল এবং মেহর জেসিয়া। তাঁদের তরফে জানানো হয়, ২১ বছরের সংসার ভেঙে তাঁরা এখন স্বাধীন। এবার তাঁরা যে যাঁর নিজের পথ বেছে নেবেন। তবে বিচ্ছেদ হয়ে গেলেও, ভবিষ্যতে তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক বজায় থাকবে বলে আশা প্রকাশ করেন অর্জুন রামপাল এবং মেহর জেসিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


অর্জুন রামপাল এবং মেহর জেসিয়ার দুই মেয়ে রয়েছে। মাহিকা রামপাল এবং মায়রা রামপাল নামে অর্জুন এবং মেহরের দুই সন্তান রয়েছে। বিচ্ছেদের পর আপাতত মায়ের সঙ্গেই মাহিকা এবং মায়রা থাকবে বলে খবর।


আরও পড়ুন : ৮০-তে পড়লেন হেলেন, সত মায়ের জন্মদিনে এলাহি আয়োজন সলমনের
অর্জুন রামপালের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে হৃত্বিকের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সুজান খানের। এমন গুঞ্জনের জেরেই ভেঙে যায় হৃত্বিক রোশন এবং সুজান খানের সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত জানা যায়, সুজানের ছোটবেলার বন্ধু অর্জুন অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তাঁর সঙ্গে সম্পর্ক রয়েছে বিদেশি মেডল গ্যাব্রিয়েলা ডিমিট্রিসের। সম্প্রতি গ্যাব্রিয়েলা জন্ম দেন অর্জুন এবং তাঁর সন্তান অরিক রামপালের। 
তবে বিচ্ছেদের পর এবার গ্যাব্রিয়েলার সঙ্গে অর্জুন রামপাল সাতপাকে বাঁধা পড়বেন কি না, সে বিষয়ে ফের একদফা গুঞ্জন ছড়িয়েছে।


আরও পড়ুন  : 'অভিনয় শিখুন, রণবীরের সঙ্গে তুলনাই চলে না', কটাক্ষের মুখে অর্জুন কাপুর
রিপোর্টে প্রকাশ, বিচ্ছেদর আগে অর্জুন রামপাল এবং মেহর জেসিয়ার ঘরোয়া অশান্তি চরমে ওঠে। এমনকী, অর্জুন এবং মেহরের চিতকার, চেঁচামেচির জেরে প্রতিবেশিরাও বিরক্তি প্রকাশ করতে শুরু করেন। এমনকী, অর্জুন, মেহরের চিতকারের জেরে প্রতিবেশীরা তাঁদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন বলেও জানা যায়। এসবের পর অবশেষে গত বছর বিবাহ বিচ্ছেদর মামলা দায়ের করে অর্জুন রামপালের বাড়ি থেকে বেরিয়ে যান মেহর জেসিয়া।