জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখের ছবির নায়িকা সুচিত্রা কৃষ্ণামুর্তি। নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী তিনি। এছাড়াও দক্ষিণী সিনেমা ও টেলিভিশনে তাঁর কাজের জন্য তিনি বেশ পরিচিত। বর্তমানে সুচিত্রা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। রবিবার অর্থাত্‍ ১৪ জুলাই, অভিনেত্রী গিয়েছিলেন বার্লিনের এক নেকেড পার্টিতে। মিনিট কুড়ি থেকেই সেখান থেকে ছুট দেয় অভিনেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পার্টি থেকে আসা মাত্রই সেখানের অভিজ্ঞতার কথা প্রকাশ্য আনলেন সুচিত্রা। তিনি লেখেন, 'বার্লিনের একটি নেকেড পার্টিতে গিয়েছিলাম। সেখানে গিয়ে বুঝেছি খোলামেলা হওয়া ভালো না। আমি ভারতীয় হয়েই থাকতে চাই। এবার আমি শাওয়ার নিতে হবে এবং গায়েত্রী মন্ত্র জপ করতে হবে।' ইতোমধ্যেই অভিনেত্রীর সেই পোস্ট ভাইরাল হয়ে পড়েছে। 




এক নেটিজেন লেখেন, 'আমি কিছুদিন আগেই এক ন্যুড বিচ পার্টিতে গিয়েছিলাম, সেখানে পরিবেশ আমার বেশ ভালো লেগেছে।' অন্য একজন লেখেন, 'এটি নির্ভর করে। এটি কি আধ্যাত্মিক নাকি লালসার জন্য? যদি এটি আধ্যাত্মিক হয় তবে আপনি বিশ্ব সম্পর্কে চিন্তা করবেন না এবং শান্তি উপভোগ করবেন না।'


আবার একজন লেখেন, 'কীভাবে গায়েত্রী মন্ত্র জপ করলে সব পাপ ধুয়ে যায়। যতক্ষণ না আমরা মূল বিষয়টিকে উপলব্ধি করতে পারি যে পুরুষালি শক্তি এবং নারী শক্তি এই মহাবিশ্বের অংশ।'


কাজের দিক দিয়ে সুচিত্রাকে শেষ দেখা গিয়েছিল শেখর সুমনের সঙ্গে 'এক হান' নাটকে। তিনি 'মাই ওয়াইফস মার্ডার', 'আগ', 'কর্ম অর হোলি', 'রণ', 'মিত্তাল বনাম মিত্তাল', 'রোমিও আকবর ওয়াল্টার', 'ওল্ড কাপল' এবং আরও অনেক কিছুতে তাঁর কাজের জন্য পরিচিত।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)