নিজস্ব প্রতিবেদন: অনষ্কা শেট্টি ও তমান্না ভাটিয়া।  এই দুই দক্ষিণী অভিনেত্রীই রাজামৌলির 'বাহুবলী'র দৌলতে যথেষ্ট জনপ্রিয়। অনুষ্কা, তমান্না দুজনকেই  'বাহুবলী'তে প্রভাসের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে। একজনকে অমরেন্দ্র বাহুবলীর স্ত্রী হিসাবে, তো অন্যজনকে মহেন্দ্র বাহুবলীর স্ত্রী হিসাবে। যদিও প্রভাসের সঙ্গে অনুষ্কার জুটিই বেশি জনপ্রিয়তা পায়। শোনা যাচ্ছে ফের একসঙ্গে একই সিনেমাতে অভিনয় করতে চলেছেন অনুষ্কা, তমান্না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হিন্দি, ও তামিল, তেলেগু ফিল্মের পরিচালক গৌতম মেননের আপকামিং ফিল্মে নাকি এবার একসঙ্গে কাজ করবেন অনুষ্কা ও তমান্না। বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছি একসঙ্গে একাধিক তারকাকে নিয়ে সিনেমা বানাতে চলেছেন গৌতম মেনন। তামিল ও তেলেগু দুই ভাষাতেই দেখা যাবে এই সিনেমা। যেখানে ৪জন দক্ষিণী তারকাকে লিড রোলে দেখা যাবে। এবছরেই গৌতম মেননেন সেই ফিল্মের শ্যুটিং শুরু হওয়ার কথা থাকলেও বিভিন্ন কারণে তা পিছিয়ে যায়।


সূত্রের খবর ফিল্মের গল্প খানিকটা বলিউড ফিল্ম 'দিল চাহতা হ্যায়', 'জিন্দেগী না মিলেগি দোবারা'র গল্পের মতই হবে। যেখানে বিয়ের বহুদিন পর চার বন্ধুর দেখা হয়, আর তারা একসঙ্গে ঘুরতে বের হয়।  আর এই ফিল্মেই একসঙ্গে দেখা যাবে অনুষ্কা ও তমান্নাকে। পরিচালক গৌতম মেনন নিজেই এই দুই তারকার একসঙ্গে কাজ করার কথা জানিয়েছেন।



আগামী বছরের শুরুতেই শুরু হতে চলেছে এই ফিল্মের শ্যুটিং। শোনা যাচ্ছে অনুষ্কা, তমান্না ছাড়াও নাকি মালায়লাম তারকা পৃথ্বীরাজকেও এই ছবিতে দেখা যাবে।