জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাবা সিদ্দিকি হত্যাকাণ্ডের পর থেকেই নিরাপত্তা হুমকিতে বলিউডের ভাইজান সলমান খান। পুলিসের জালে ধরা পড়ছে একাধিক শ্যুটার। রোজই উঠে আসছে নয়া তথ্য। কঠোর নিরাপত্তার মধ্যেই জানা গিয়েছিল, বিগ বসের শ্যুটিং বন্ধ না রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ৬০ জন নিরাপত্তাকর্মীকে নিয়েই শ্যুটিং সারছেন সলমান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে বিগ বস হাউজে এসেই জানালেন তিনি তাঁর কাজে প্রতি দায়বদ্ধ তাই ফিরলেন। বাবা সিদ্দিকির মৃত্যুর পর সব ধরনের কাজ বন্ধ করে দিয়েছেন সলমান খান। বাদ দিয়েছেন পূর্বঘোষিত সব মিটিং। কিন্তু রিয়েলিটি শো বিগ বসের ঘরে আসতেই হল অভিনেতাকে। এসেই জানালেন, কাজ করছেন বাধ্য হয়েই। তিনি শো’টিতে ফিরতেই চাননি। শুধু চুক্তিবদ্ধ রয়েছেন বলেই শ্যুটিংয়ে ফিরতে হয়েছে। তবে জানিয়ে দিয়েছেন, শ্যুটিং ব্যতীত কারও সঙ্গে দেখা করবেন না।


সলমান খান বলেন, 'আমার এখানে (বিগ বস) আসার বিন্দুমাত্র ইচ্ছা ছিল না। আসতেও চাইনি। কিন্তু এটা একটা কমিটমেন্ট, তাই আমাকে আসতেই হয়েছে। আমি কারও সঙ্গে দেখা করতে চাইছিলাম না। তবে কাজের জন্য এটা করতে আমি বাধ্য।'


আরও পড়ুন:Ekta Kapoor: নাবালিকাদের দিয়ে যৌনদৃশ্যের শ্যুটিং! জিতেন্দ্রকন্যা একতার বিরুদ্ধে পকসো আইনে দায়ের মামলা...


প্রসঙ্গত, জেলে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই অভিনেতাকে ফের হুমকি দিয়েছেন এবং তাঁকে ক্ষমা চাইতে বলেছেন। শুধু তাই নয়, ক্ষমা না চাইলে ভয়ানক পরিণতির মুখোমুখি হতে সলমানকে প্রস্তুত থাকতে বলেছে লরেন্স। 


এই প্রসঙ্গে সলমানে বাবা, প্রবীণ চিত্রনাট্যকার সেলিম খান দাবি করেছেন যে, তাঁর ছেলে কখনও কোনও প্রাণীর ক্ষতি করেনি। এমনকি তিনি নাকি কৃষ্ণসার হরিণের শিকারের ঘটনার সময় উপস্থিত-ই ছিলেন না। তিনি জানিয়েছেন যে, সলমান তাঁর অসুস্থ পোষা কুকুরের যত্ন নিজের হাতে নিতেন, সে মারা যাওয়ার সময় কেঁদে লুটিয়ে পড়েছিলেন। সেলিম খান যখন সলমানকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি প্রাণী শিকারে জড়িত ছিলেন কিনা। তখন অভিনেতা তা অস্বীকার করেছিলেন। জোর দিয়ে দাবি করেছিলে যে যখন ঘটনাটি ঘটেছিল তখন তিনি ঘটনাস্থলে ছিলেন না।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)