জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি বিগ বসের ঘর থেকে বাদ পড়েছেন অঙ্কিতা লোখান্ডের স্বামী ভিকি জৈন। ভিকি ঘর থেকে বেড়োতেই বিগ বস ঘরের বন্ধুদের জন্য রেখেছিলেন একটি পার্টি। যদিও ঘর ছাড়ার সময় তাঁর স্ত্রী তাঁকে কাঁদতে কাঁদতে বলেছিলেন বেড়িয়েই যেন তিনি পার্টি না করেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Big Boss Season 3: বাংলায় বিগ বস সিজন থ্রি! ঘরে মদন, বৈশাখী, রোদ্দুর রায় আর...


গ্র্যান্ড ফিনালের মাত্র কয়েকদিন আগেই ভিকি জৈনকে বহিষ্কার করা হল বিগ বসের ঘর থেকে। অভিনেতা পুর্বা রানা পার্টির কিছু ছবিগুলি শেয়ার করেছেন, যেখানে ভিকি জৈনকে প্রাক্তন বিগ বস সেভেনটিন প্রতিযোগী সানা রইস খান, ইশা মালভিয়া এবং আয়েশা খানের সাথে পোজ দিতে দেখা গেছে।



পোস্টটির ক্যাপশনে পুর্বা লিখেছেন, ‘শহরে বিগ বসের ঘর মাতিয়ে রাখা ভিকি জৈন। আমাদের বিজয়ী অঙ্কিতা লোখান্ডের জন্য অপেক্ষা করছি। আপনারা দুজনেই খুব ভালো এবং প্রিয়।'


আরও পড়ুন: Sohini-Shovan Relationship: ‘সম্পর্কের শিলমোহর’, বন্ধুর বিয়েতে আদরে সোহাগে সোহিনী-শোভন...


অঙ্কিতা লোখান্ডে ভিকি জৈনকে ২০২১ সালের ডিসেম্বরে পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেছিলেন। অঙ্কিতা লোখান্ডে ২০১৯ সালে কঙ্গনা রানাউতের মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসির মাধ্যমে বলিউডে পা রাখেন । তিনি বাঘি থ্রি- এও অভিনয় করেছিলেন, যেখানে টাইগার শ্রফ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। ঝলক দিখলা জা এবং কমেডি সার্কাসের মতো টিভি রিয়েলিটি শোতেও অংশ নিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। তবে সর্বপ্রথম পবিত্র রিশতা চলচ্চিত্রে অভিনয় করার পর তিনি ঘরে ঘরে পরিচিতি পান ।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)