নিজস্ব প্রতিবেদন : সইফ-করিনা পুত্র তৈমুর আলি খান এবং সোহা আলি খানের মেয়ে ইনায়া নওমী প্রায় একই বয়সী। কিছুদিন আগেই ১ বছরে পা দিয়েছে তৈমুর। তবে ইনায়ার বয়স কিন্তু এখনও ১ বছরও পার হয়নি। তাই তৈমুর-ইনায়ার বন্ধুত্ব যে জমে উঠবে সেটাই স্বাভাবিক। তাই আজকাল মাঝে মধ্যেই বোন ইনায়ার সঙ্গে খেলায় ব্যস্ত থাকে ছোট্ট তৈমুর। সম্প্রতি, তৈমুর ও ইনায়ার একটি খেলার ছবিই সোশ্যাল সাইটে শেয়ার করেছেন সোহা। যা নিমেষে ভাইরাল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবি দেখা যাচ্ছে, একটি খেলনা গাড়িতে পাশে বোনকে নিয়ে চালকের আসনে বসে আছে ছোট্ট নবাব। তৈমুরের পরনে রয়েছে ধূসর রঙের ক্যাজুয়াল টি-শার্ট। আর ইনায়াকে দেখা গেল নীল ফ্রকে।



A post shared by Kareena Kapoor Khan Fc (@kareenakapoorupdates) on



সম্প্রতি, একা সাক্ষাৎকারে সোহা আলি খান বলেন, তিনি তৈমুর ও ইনায়াকে একসঙ্গে কাছাকাছি ও পাশাপাশি বেড়ে উঠতে দেখতে চান। তিনি চান তৈমুর ও ইনায়ার মধ্যে একটা ভালো বন্ধুত্ব গড়ে উঠুক যেটা তাঁর দাদা সইফ ও তাঁর মধ্যে রয়েছে। 


এই মুহূর্তে ইনায়াই যে তাঁর একমাত্র ধ্যান-জ্ঞান সেকথা আগেই বলেছেন সোহা। তাঁর হোয়টসআ্যাপ ডিপিতেও রয়েছে ইনায়ার এই ছবি...



তবে তৈমুরের এই মুহূর্তে সবকিছু ছুঁড়ে ফেলা অভ্যাস হওয়াতে ইনায়াকে তার কাছে রাখতে ভয় লাগে বলে কিছুদিন আগেই মন্তব্য করেছিলেন সইফ। 


আরও পড়ুন- 'নিষ্পাপ চুম্বন', পাপনের পাশে কিশোরীর বাবা