নিজস্ব প্রতিবেদন: বুধবার দুপুরে অবশেষে মুম্বইতে পৌঁছলেন কঙ্গনা রানাউত। মুম্বই বিমান বন্দরে নামার পর কঙ্গনাকে দেখে বিক্ষোভ শুরু করে শিবসেনা। অন্যদিকে কঙ্গনাকে নিরাপত্তা দেওয়ার জন্য বিমানবন্দরেই হাজির হয়ে যান কারনি সেনার সদস্যরা। সবকিছু মিলিয়ে কঙ্গনা মুম্বই বিমানবন্দরে পা রাখার সঙ্গে সঙ্গে ফের একদফা শোরগোল শুরু হয়ে যায়। এসবের মধ্যেই মহারাষ্ট্র সরকার এবং উদ্ধব ঠাকরের বিরুদ্ধে প্রথম মুখ খুললেন বলিউড অভিনেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



তিনি বলেন, উদ্ধব ঠাকরে কী মনে করেন যে ফিল্ম 'মাফিয়াদের' সঙ্গে মিলিত হয়ে তিনি কঙ্গনার উপর প্রতিশোধ নিয়েছেন! কঙ্গনার ঘর আজ ভেঙেছে ঠিকই কিন্তু কাল উদ্ধব ঠাকরের অহঙ্কারের বিনাশ ঘটবে। সময় অবশ্যই বদলে যাবে। সব সময় কারও একই রকম যায় না। এসবের পাশাপাশি কাশ্মীরি পণ্ডিতদের প্রসঙ্গও টেনে আনেন কঙ্গনা। তিনি বলেন, কাশ্মীরি পণ্ডিতদের উপর দিয়ে কী ধরনের ঝড় বয়ে গিয়েছে, তা তিনি শুনেছেন। এবার তা অনুভব করলেন।


কঙ্গনা আরও বলেন, অযোধ্যার পাশাপাশি কাশ্মীর নিয়েও তিনি একটি ছবি তৈরি করবেন। গোটা দেশের মানুষকে তিনি বোঝাবেন। পাশাপাশি উদ্ধব ঠাকরে যে নিষ্ঠুরতা দেখাচ্ছেন, নিশ্চই এরও কোনও মানে রয়েছে। এভাবেই ফের মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে পালটা তোপ দাগলেন কঙ্গনা রানাউত।


এদিকে মুম্বই পুলিসকে বাবরের সেনা বলে কটাক্ষ করায় কঙ্গনার বিরুদ্ধে তোপ দাগেন এনসিপির প্রাক্তন সাংসদ মজিদ মেমন। তিনি বলেন, মুম্বই পুলিসকে যেভাবে অপমান করছেন কঙ্গনা, তাতে প্রশাসনের উপর থেকে সাধারণ মানুষের আস্থা চলে যাবে। আর সেটাই অভিনেত্রী চাইছেন বলেও মন্তব্য করেন মেমন।