নিজস্ব প্রতিবেদন : বচ্চন পরিবারের নাতনি আরাধ্যা এবার ৯-এ পড়ছে। আরাধ্যা এবার ৮ পেরিয়ে ৯-এ পড়লেও, জন্মদিনে কোনও গ্র্যান্ড সেলিব্রেশন হবে না। এমনই জানা যাচ্ছে বচ্চন পরিবারের তরফে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, চলতি বছর বচ্চন বাড়িতে দীপাবলির কোনও পার্টি হবে না। ঋষি কাপুরের মৃত্যুর জেরে চলতি বছর দীপাবলিতে বচ্চনরা কোনও পার্টির আয়োজন করবেন না বলে আগেই জানা যায়। এবার প্রকাশ্যে এল, আরাধ্যার জন্মদিন খুব ছোট করে বচ্চনরা পালন করবেন, এমন খবর।


আরও পড়ুন : বলিউড তারকাদের স্ত্রীদের গ্ল্যামারাস দুনিয়ার পিছনে কী রয়েছে লুকিয়ে! ছবি প্রকাশ্যে


আরাধ্যার জন্মদিনে অন্যবার ডিজনিল্যান্ডের থিম পার্টির আয়োজন করা হয়। যেখানে বি টাউনের তারকা সন্তানরা হাজির হয়ে যায় বাবা-মায়ের হাত ধরে কিন্তু এবার আর তা হচ্ছে না। করোনা আবহের জেরে বলিউডের প্রত্যেকটি অনুষ্ঠান যেমন কাটছাট করে ছোট করে দেওয়া হয়েছে, আরাধ্যার জন্মদিনেও তার ব্যতিক্রম হবে না। ছোট করেই পালন করা হবে ঐশ্বর্যর মেয়ের জন্মদিনের অনুষ্ঠান। 


এ বিষয়ে একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে অভিষেক বচ্চন জানান, চলতি বছরে তাঁদের ছেড়ে চলে গিয়েছেন শ্বেতা বচ্চন নন্দার শাশুড়ি ঋতু নন্দা। পরিবারের একজন চলে যাওয়ার পর কীভাবে জন্মদিনের গ্র্যান্ড সেলিব্রেশন তাঁরা করতে পারেন বলেও প্রশ্ন তোলেন অভিষেক। করোনার সংক্রমণের বহরের সঙ্গে পারিবারিক কারণে তাই এবার আরাধ্যার জন্মদিন এবার একেবারে ঘরোভাবেই পালন করা হবে বলে জানান জুনিয়র বচ্চন।