নিজস্ব প্রতিবেদন : দেশ জুড়ে করোনা সংক্রমণ রুখতে নেওয়া হচ্ছে একাধিক পদক্ষেপ। করোনার জেরে যে লকডাউন শুরু হয়েছে গোটা দেশ জুড়ে, তাতে সাধারণ মানুষকে সাহায্য করতে এগিয়ে আসছেন বলিউড তারকারা। শাহরুখ খান থেকে হৃত্বিক রোশন বা সলমন খান-প্রত্যেকে এগিয়ে আসছেন নিজেদের সাধ্যমতো। বলিউডের তাবড় তারকাদের মতো এবার দ্বিতীয় দফায় সাহায্যের হাত বাড়ালেন অক্ষয় কুমার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সলমনের বাগান বাড়ি থেকে বেরোতে পারছেন না জ্যাকলিন?


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 



 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 


করোনা রুখতে ইতিমধ্যেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটির অনুদান দিয়েছেন অক্ষয় কুমার। আর এবার বৃহন্মুবাই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)-কে দিলেন নগদ ৩ কোটি। চিকিতসক, নার্সসদের জন্য পিপিই, মাস্ক এবং করোনার পরীক্ষার কিট কেনার জন্য ওই অর্থ অক্ষয় দান করেছেন বলে খবর। জীবন থাকলে তবেই সবকিছু থাকবে, সেই কারণেই করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসছেন অক্ষয় কুমার।


সম্প্রতি হৃত্বিক রোশন ঘোষণা করেন, তিনি ১.২ লক্ষ মানুষের খাবারের দায়িত্ব নিচ্ছেন। অক্ষয় পাত্র নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার হাত ধরে হৃত্বিক ওই দায়িত্ব নিচ্ছেন। শ্রমিক পরিবার এবং বৃদ্ধাশ্রমের অসহায় মানুষগুলোর পেট ভরানোর দায়িত্ব নিয়ে এবার এগিয়ে এসেছেন হৃত্বিক রোশন। হৃত্বিকের পাশাপাশ সলমন খানও দরাজ হাতে দান করছেন। ২৫ হাজার মানুষের পেট ভরানোর দায়িত্বের পাশাপাশি মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৩ হাজির শ্রমিককে নগদ ৩ হাজার করে দিচ্ছেন বলিউড ভাইজান। লকডাউন চললে আগামী মাসেও সলমন ওই অর্থ তাঁদের দেবেন বলে জানা গিয়েছে।