নিজস্ব প্রতিবেদন : চার দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন। মঙ্গলবার গভীর রাতে লিভারের সমস্যায় মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন বলিউড সুপারস্টার।হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার রাত দশটা নাগাদ হাসপাতাল থেকে ছাড়া হয় তাঁকে। ছেলে অভিষেক বচ্চন ও স্ত্রী জয়া বচ্চনের সঙ্গে বাড়িতে ফেরেন বলিউড শাহেনশা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



১৯৮২ সালে একটি দুর্ঘটনার পর থেকে বিগত ২০ বছর ধরে লিভারের মাত্র ২৫ শতাংশ ক্রিয়াশীল রয়েছে। কিছুদিন আগে অভিনেতা জানিয়েছেন, ২০০০ সালে টিউবারকিউলোসিস-এর চিকিৎসা হয়েছিল তাঁর। তিনি জানতেন না, তারও ৮ বছর আগে থেকে সেই রোগ তাঁর শরীরে বাসা বেঁধেছিল। এর পর হেপাটাইটিস-বি ভাইরাসেও আক্রান্ত হন অমিতাভ। এর পর দফায় দফায় চিকিত্সা এবং নিয়মিত চিকিত্সকদের পর্যবেক্ষণের মধ্যে থাকতে হয়েছে তাঁকে। চার দিন ধরে কয়েক দফায় বেশ কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয় তাঁর। হাসপাতাল সূত্রে খবর, অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে, তিনি চিকিত্সকদের পর্যবেক্ষণে থাকবেন।



মঙ্গলবার থেকেই হয়তো আবার 'কৌন বনেগা ক্রোড়পতি'-র শ্যুটিং-ও শুরু করে দেবেন বিগ বি। ব্রহ্মাস্ত্র, গুলাবো সিতাবো ছবি দুটিতে আবার দেখা যাবে বলিউড শাহেনশাকে।


আরও পড়ুন - ISL 2019-20: ষষ্ঠ আইএসএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন টাইগার শ্রফ-দিশা পাটানি