নিজস্ব প্রতিবেদন:  বলিউড এখন #MeToo ঝড়ে উত্তাল। যার জেরে অনেক ক্ষেত্রেই যেসমস্ত শিল্পীদের বিরুদ্ধে এমন অভিযোগ উঠছে, তাঁদেরকে বিভিন্ন প্রজেক্ট থেকে সরিয়ে দেওয়া হচ্ছে। যৌন হেনস্থার অভিযোগ ওঠায় অনু মালিককে 'ইন্ডিয়ান আইডল'-এর বিচারকের আসন থেকে সরানো হয়েছে। যৌন হেনস্থার অভিযোগ রয়েছে এমন ব্যক্তির সঙ্গে কাজ করবেন না বলে আগেই জানিয়ে দিয়েছেন আমির খান, হৃত্বিক রোশনের মত বলিউড তারকারা। একই ভাবে যৌন হেনস্থার অভিযোগ ওঠায় অভিনেতা নানা পাটেকরক ও সাজিদ খানের সঙ্গে কাজ না করার কথা বলেন অক্ষয় কুমারও। যতক্ষণ না বিষয়টির মীমাংসা হচ্ছে ততক্ষণ শ্যুটিং করবেন না বলে জানিয়ে দেন তিনি। আর এর ঠিক পরপরই হাউসফুল ৪-এর পরিচালনা থেকে সরানো হয় সাজিদ খানকে। তাঁর জায়গায় ছবিটি পরিচালনার দায়িত্ব দেওয়া হয় ফারহাদ সামজিকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার সাজিদ খানের পাশাপাশি 'হাউসফুল-৪'-এর গুরুত্বপূর্ণ চরিত্র থেকে সরানো হল অভিনেতা নানা পাটেকরকে। তাঁর জায়গায় এই চরিত্রের জন্য 'বাহুবলী' তারকা রানা দগ্গুবতিকে বেছে নেওয়া হয়েছে। এদিকে 'হাউসফুল ৪' এর মত ছবিতে কাজ করার ডাক পাওয়ায় উচ্ছ্বসিত রানা দগ্গুবতি। বিশেষকরে অক্ষয়ের সঙ্গে কাজ করার সুযোগ মেলায় বেশ খুশি রানা। পাশাপাশি বহুদিন পর মুম্বইয়ে কাজ করতে আসছেন বলেও জানান তিনি। 



'মুম্বই মিরর'-কে দেওয়া সাক্ষাৎকারে রানা জানান, '' হায়দরাবাদের বাইরে কাজ করার সুযোগ সব সময়ই একটা অন্যরকম অভিজ্ঞতা। আমি হাউসফুলের মতো ছবিতে আগে কখনও কাজ করেনি। সবসময়ই অন্যরকম জনারের ছবির কথা আলাদা উত্তেজনা থাকে। পাশাপাশি অক্ষয় কুমারের সঙ্গে আবারও কাজ করার সুযোগ পাওয়ায় আমি খুশি (২০১৫র নীরজ পান্ডের অ্যাকশন থ্রিলার 'বেবি'তে অক্ষয়ের সঙ্গে কাজ করেন রানা)। সাজিদ নাদিওয়ালা, ফারহান সামজির সঙ্গও আমি কাজ করতে উৎসাহী। ''


প্রসঙ্গত নানা পাটেকরের বিরুদ্ধেই 'হর্ন ওকে প্লিজ' ছবির শ্যুটিংয়ের সময় যৌন হেনস্থার অভিযোগ আনেন তনুশ্রী দত্ত। আর এরপরই বলিউড #MeTooঝড় ওঠে। একের পর এক ব্যক্তির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ প্রকাশ্যে আসতে শুরু করে।