নিজস্ব প্রতিবেদন: সাজিদ খান, অলোকনাথের পর যৌন হয়রানির অভিযোগ উঠেছিল অনু মালিকের বিরুদ্ধেও। শিল্পী সোনা মহাপাত্র ও শ্বেতা পণ্ডিতের পর এবার আরও ২ মহিলা মালিকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-অন্য ট্রেনের চালকরা সাবধান হলেও গতি কমাননি ঘাতক ট্রেনের চালক, অভিযোগ স্থানীয়


যৌন হয়রানির অভিযোগে ইতিমধ্যেই পদ হারাতে হয়েছে কেন্দ্রীয় বিদেশ প্রতিমন্ত্রী এম জে আকবরের। বিনোদন জগত থেকেও বহু তারকার বিরুদ্ধে একই অভিযোগ উঠছে। অনু মালিকের বিরুদ্ধে মুখ খুলে এক মহিলা মিড ডে-কে জানিয়েছেন তাঁর সঙ্গে অনুর দেখা হয় ১৯৯০ সালে মুম্বইয়ের মেহবুব স্টুডিওতে। সেখানেই অনু তাঁকে চেপে ধরেন। পরে ক্ষমা চেয়ে নেন। এখানেই শেষ নয়।


অনু মালিকের সঙ্গে তাঁর একটি হয়রানির ঘটনা ঘটে সুরকারের নিজের বাড়িতে। ওই মহিলার দাবি, ‘নিজের বাড়িতে তাঁর পাশেই সোফাতে বসেছিলেন অনু। বুঝতে পারছিলাম ফাঁদে পড়েছি। কারণ ওইদিন অনুর বাড়ির কেউ ছিলেন না। উনি আমার স্কার্ট তুলে ধরেন। ওকে ঠেলে সরানোর চেষ্টা করছি এমন সময় দরজার বেল বেজে উঠল। ওই ঘটনার পর এনিয়ে প্রকাশ্যে মুখ খুলতে নিষেধ করেন অনু।‘


আরও পড়ুন-গৃহশিক্ষকের সঙ্গে প্রেম-বিয়ে! 'সুখের দাম্পত্য' ঘুচল ৩ বছরেই


ওই ধরনের যৌন হয়রানির ঘটনা আরও ঘটেছে বলে জানিয়েছেন ওই মহিলা। তিনি জানিয়েছেন, ‘একবার সন্ধ্যে সাড়ে আটটা নাগাদ অনু মালিক তাঁকে নিয়ে একটি ফাঁকা মাঠের মধ্যে গাড়ি থামিয়ে দেন। ভয়ে জিজ্ঞাসা করলাম কোথায় এসেছি। সেসব কথায় কান না দিয়ে উনি প্যান্টের জিপ খুলে ফেলেন। আমি গাড়ি থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করলে উনি আমার চুল ধরে ওর কোলের ওপর আমার মাথা চেপে ধরেন।‘


অন্য আর এক মহিলাও যৌন হয়রানির অভিযোগ এনেছেন অনু মালিকের বিরুদ্ধে। তিনি মিড ডে-কে জানিয়েছেন, একবার অনু তাঁকে সিফন শাড়ি পরে তাঁর বাড়িতে আসতে বলেন। ওর সঙ্গে কথা বলে বেরিয়ে যাওয়ার সময়ে উনি আমাকে জড়িয়ে ধরেন।